দীর্ঘদিন একা থেকেও করোনা আক্রান্ত তসলিমা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দীর্ঘদিন একা থেকেও করোনা আক্রান্ত তসলিমা

Share This
দীর্ঘদিন একা থেকেও করোনা আক্রান্ত তসলিমা


আজ খবর (বাংলা) নতুন দিল্লী, ভারত, ০৯/০৫/২০২১ :  এবার করোনা আক্রান্ত হলেন লেখিকা তসলিমা নাসরিন। লেখিকা আজ নিজেই টুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা সবাইকে জানিয়েছেন।

একটি টুইট বার্তায় লেখিকা তসলিমা নাসরিন লিখেছেন, "আমি এক বছরেরও বেশি সময় বাড়ির বাইরে যাই নি, বাড়ির বাইরে পা রাখিনি। এই দীর্ঘ সময়ের মধ্যে আমি আমার বাড়িতেও কাউকে আসার অনুমতিও দিই নি। আমি একাই ছিলাম, তবে আমার সঙ্গে থাকত একটি মিনি বেড়াল। তা সত্ত্বেও আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি। যদি আমি জানতে পারতাম ঠিক কিভাবে আমার এই রোগ ধরল, তাহলে ভাল হত।"

টুইটার হ্যান্ডেলে তসলিমা নাসরিনের এই বার্তা আসতেই চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর অনুগ্রাহীরা। অনেকেই রিটুইট করে লেখিকার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তবে অনেকেই বিষয়টিতে রহস্যের গন্ধ পাচ্ছেন, তাঁদের বক্তব্য, দীর্ঘদিন ধরেই লেখিকা একা থাকছিলেন, তাহলে কারোর সংস্পর্শে না এসেও কিভাবে তাঁকে করোনা ভাইরাস ছুঁয়ে ফেলল ! যাই হোক না কেন, আমরা সকলেই তাঁর সুস্থতা কামনা করছি।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages