করোনার কারনে মে মাসের অফলাইন পরীক্ষাগুলি পিছিয়ে দিল কেন্দ্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার কারনে মে মাসের অফলাইন পরীক্ষাগুলি পিছিয়ে দিল কেন্দ্র

Share This

করোনার  কারনে মে মাসের অফলাইন পরীক্ষাগুলি পিছিয়ে দিল কেন্দ্র


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৪/০৫/২০২১ :  কোভিড-১৯ মাহামারীর দ্বিতীয় ঢেউয়ের ফলে উদ্ভূত পরিস্থিতিতে কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রক মে মাসে যে সব অফলাইনে পরীক্ষা হওয়ার কথা ছিল, সেগুলিকে পিছিয়ে দেওয়ার প্রস্তাব দিয়েছে।

উচ্চশিক্ষা সচিব শ্রী অমিত খাড়ে এই মর্মে কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানগুলির প্রধানদের চিঠি পাঠিয়েছেন। তিনি অফলাইনে মে মাসে যে সব পরীক্ষা হওয়ার কথা ছিল সেগুলি পিছিয়ে দিতে বলেছেন। তবে, অনলাইনে পরীক্ষা চলতে পারে। এবিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জুন মাসের প্রথম সপ্তাহে নেওয়া হবে।

শিক্ষা প্রতিষ্ঠানগুলিকে পরামর্শ দেওয়া হয়েছে যদি কেউ সংকটের এই সময়ে কোন সমস্যায় পড়েন তাহলে তাকে দ্রুত সাহায়তা করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে । একই সঙ্গে কোভিড সংক্রান্ত আচরণবিধি যথাযথ মেনে চলার পাশাপাশি যোগ্য ব্যক্তিদের টিকা নিতে উৎসাহ দেওয়ার জন্যেও সমস্ত প্রতিষ্ঠানকে পরামর্শ দেওয়া হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages