করোনা : ফের মৃত্যুর রেকর্ড ভারতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা : ফের মৃত্যুর রেকর্ড ভারতে

Share This

 

করোনা : ফের মৃত্যুর রেকর্ড ভারতে

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১২/০৫/২০২১ : দেশের স্বাথ্য মন্ত্রকের বিবরণ অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে ৪,২০৫ জনের মৃত্যু হয়েছে, এবং সেইসঙ্গে গোটা বিশ্বে ভারত মৃত্যুর সংখ্যায় আরও একটি রেকর্ড গড়ল।  আর সেটা হল একদিনে সর্বোচ্য মৃত্যুর রেকর্ড। এর আগের রেকর্ড লিপিবদ্ধ হয়েছিল মে মাসের ৭ তারিখে সেদিন মৃত্যু হয়েছিল মোট ৪,১৮৭ জন মানুষের।

দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় মোট ৩,৪৮,৪২১ জন মানুষ করোনা সংক্ৰমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এবং হাসপাতালগুলো থেকে সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ৩,৫৫,৩৩৮ জন মানুষ। এখনো পর্যন্ত দেশে করোনা সংক্ৰমন নিয়ে দেশের হাসপাতালগুলিতে চিকিৎসা করিয়েছেন মোট ২,৩৩,৪০,৯৩৮ জন মানুষ। যদিও এই সংখ্যাটির মধ্যে ১,৯৩,৮২,৬৪২ জন মোট ডিসচার্জ এবং ২,৫৪,১৯৭ জন মোট মৃতের সংখ্যাও ধরা আছে। 


এই মুহূর্তে দেশের হাসপাতালগুলিতে করোনা সংক্ৰমিত হয়ে চিকিৎসারত আছেন মোট ৩৭,০৪,০৯৯ জন।  গোটা দেশে এখনো পর্যন্ত মোট ১৭,৫২,৩৫,৯৯১ জনকে করোনার প্রতিষেধক দেওয়া হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য দপ্তর। এখনো পর্যন্ত মোট ৩০,৭৫,৮৩,৯৯১ জনের নমুনা টেস্ট করা হয়েছে, যার মধ্যে গতকাল ১৯,৮৩,৮০৪ জনের দেহ থেকে নমুনা টেস্ট করা হয়েছে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages