আজ গণনা, এগিয়ে তৃণমূল কংগ্রেস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ গণনা, এগিয়ে তৃণমূল কংগ্রেস

Share This

 

আজ গণনা, এগিয়ে তৃণমূল কংগ্রেস

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/০৫/২০২১ : গোটা দেশে ৪ রাজ্য ও ১ কেন্দ্র শাসিত অঞ্চলে বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়ে যাওয়ার পর আজ গণনার দিন, আজই ফল প্রকাশিত হতে চলেছে। আজ পশ্চিমবঙ্গেও ফল প্রকাশ হতে চলেছে। আজ বোঝা যাবে কোন দল রাজ্যে নতুন সরকার গঠন করতে চলেছে !

এখনো পর্যন্ত তৃণমূল কংগ্রেস এবং বিজেপি উভয়েই রাজ্যে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে সরকার গঠনের দাবী জানিয়ে আসছে। কিছুক্ষণ আগেই কালীঘাট থেকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, "এবার ভোটে দুই তৃতীয়াংশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে ফের সরকার গঠন করবে তৃণমূল কংগ্রেস।" গণনার একেবারে প্রাথমিক অবস্থায় এবং পোস্টাল ব্যালটের হিসেবে তৃণমূল কংগ্রেস অনেকটাই এগিয়ে থাকলেও বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় সাংবাদিকদের বলেছেন, "এই মুহূর্তে বিজেপির অনেক নেতাই এগিয়ে আছেন। এ মুহূর্তে যা দেখা যাচ্ছে, তা সবটাই প্রারম্ভিক গণনা। বিজেপি এবার নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পাবে এবং রাজ্যে সরকার গঠন করবে।"

এই মুহূর্তে রাজ্যের বিভিন্ন জায়গায় ভোটের গণনা চলছে। ইতিমধ্যেই বেশ কিছু জায়গায় তৃতীয় এবং চতুর্থ রাউন্ডের গণনা হয়ে গিয়েছে। এই মুহূর্তে অর্থাৎ ১০টা  ৪০ মিনিট নাগাদ ২৯২তীর মধ্যে ১৭৩টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস, ৯১টি আসনে এগিয়ে রয়েছে বিজেপি, সংযুক্ত মোর্চা এগিয়ে আছে মাত্র ১টি আসনে। কিন্তু সবচেয়ে বড় খবর হল নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে তৃতীয় রাউন্ডের গণনার শেষে বিজেপির শুভেন্দু অধিকারী অনেকটাই এগিয়ে রয়েছেন।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages