4 হেভিওয়েট নেতাকেই গৃহবন্দী রাখল হাইকোর্ট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


4 হেভিওয়েট নেতাকেই গৃহবন্দী রাখল হাইকোর্ট

Share This

4 হেভিওয়েট নেতাকেই গৃহবন্দী রাখল হাইকোর্ট


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/05/2021 :  রাজ্যের 4 হেভিওয়েট নেতাকে আর জেলে থাকতে হচ্ছে না। তাঁদেরকে শর্ত সাপেক্ষে বাড়িতেই থাকতে দেওয়া হচ্ছে। হাইকোর্টের এই চার নেতাকেই আপাতত গৃহবন্দী হয়ে থাকতে হচ্ছে।

নারদ কাণ্ডে চার্জশিট দেওয়ার দিনেই রাজ্যের 4 হেভিওয়েট নেতা সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্র ও শোভন চ্যাটার্জিকে তাঁদের বাড়ি থেকে গ্রেপ্তার করেছিল সিবিআই। এর পর নিম্ন আদালত প্রাথমিকভাবে তাঁদের জামিন দিলেও হাইকোর্ট সেই জামিনের ওপর স্থগিতাদেশ দিয়েছিল।

মামলা গড়িয়েছিল হাইকোর্ট এর ডিভিশনাল বেঞ্চে । সেখানেই আজ দুই বিচারপতির মধ্যে মতানৈক্য দেখা যায়। এই জন্যেই এই মামলা আজ পাঠানো হচ্ছে 3 বিচারপতির লার্জার বেঞ্চে। এবার 3 বিচারপতির বেঞ্চ এই মামলা শুনবে । কিন্তু তত দিন এই চার নেতা নিজেদের বাড়িতে গৃহবন্দী হয়ে থাকবেন। যদিও সেই রায়ের কপিও এখনো পাওয়া যায় নি। তবে গৃহবন্দী থাকলেও ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায় মন্ত্রী হিসেবে ভার্চুযালি নিজেদের কাজ চালিয়ে যেতে পারবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages