দেশের গ্রামগুলি যেন করোনামুক্ত থাকে : নরেন্দ্র মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের গ্রামগুলি যেন করোনামুক্ত থাকে : নরেন্দ্র মোদী

Share This

দেশের গ্রামগুলি যেন করোনামুক্ত থাকে : নরেন্দ্র মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৪/২০২১ :  "গত বছরের মত ফের একবার যুদ্ধ করুন, যাতে দেশের গ্রামাঞ্চলে করোনা ভাইরাস ছড়িয়ে না পড়ে, এমনকি প্রবেশ করতেই না পারে", বক্তব্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

আজ পঞ্চায়েত রাজ দিবস পালন উপলক্ষে দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী, আমলা ও আধিকারিকদের সাথে ভিডিও কনফারেন্স করে ভার্চুয়ালি বৈঠক করলেন নরেন্দ্র মোদী। এই অনুষ্ঠানে 'স্বমিত্ব' প্রকল্পের মাধ্যমে বেশ কিছু মানুষের হাতে তুলে দেওয়া হল ই-প্রপার্টি কার্ড।  এই অনুষ্ঠানেই বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী এমন কিছু পদক্ষেপ নেওয়ার কথা বলেন, যাতে দেশের গ্রামাঞ্চলগুলি কোরোনার থাবা থেকে নিরাপদ থাকে।

প্রধানমন্ত্রী বলেন, "গত বছর যখন আমরা পঞ্চায়েত রাজ দিবস পালন করার জন্যে মিলিত হয়েছিলাম, সেই সময় গোটা দেশ করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছিল। সেই সময় আমি সবাইকে অনুরোধ করেছিলাম যাতে করোনা ভাইরাসের সংক্ৰমন দেশের গ্রামগুলিতে কোনোভাবেই প্রবেশ করতে না পারে।  আপনারা শুধু যে গ্রামাঞ্চলে করোনা ভাইরাসকে প্রবেশ করতে দেন নি তাইই নয়, গ্রামের মানুষদেরকেও এই রোগ নিয়ে যথেষ্ট অবহিত করেছিলেন এবং তাদেরকে নিরাপদে রাখতে পেরেছিলেন। এবছরেও আমরা সিদ্ধান্ত নিয়েছি, করোনা ভাইরাসকে দেশের গ্রামাঞ্চলে পৌঁছাতে দেওয়া যাবে না।  তার আগেই তাকে আটকাতে হবে। সব রকম স্বাস্থ্য বিধি ফের একবার গ্রামাঞ্চলে পৌঁছে দিতে হবে. এবছর আমাদের হাতে অস্ত্র হিসেবে রয়েছে করোনার প্রতিষেধক। গ্রামাঞ্চলের প্রত্যেক মানুষ যাতে এই প্রতিষেধকের ডোজ পান সেদিকটাও সুনিশ্চিত করতে হবে আমাদের।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages