নন্দীগ্রাম থেকে দিদিই জিতেছেন, মোদীই বরং নিরাপদ আসন খুঁজুন : তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রাম থেকে দিদিই জিতেছেন, মোদীই বরং নিরাপদ আসন খুঁজুন : তৃণমূল

Share This

নন্দীগ্রাম থেকে দিদিই জিতেছেন, মোদীই বরং নিরাপদ আসন খুঁজুন : তৃণমূল
নন্দীগ্রামে বয়াল  ৭ নম্বর বুথে মমতা 

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিম বঙ্গ, ০২/০৪/২০২১ : গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দাবী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম ছাড়াও আরও একটি কেন্দ্র থেকে ভোটে দাঁড়াতে পারেন। কিন্তু তৃণমূলের তরফ থেকে মোদীর সেই বক্তব্যকে রীতিমত খন্ডন করে দেওয়া হয়েছে।

গতকাল নরেন্দ্র মোদী রাজ্যের দুই জায়গায় দুটি জনসভা করেছিলেন। একটি দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে এবং অপরটি হাওড়া জেলার উলুবেড়িয়ায়। গতকাল তিনি দাবী করেছিলেন, "নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে যাবেন সেটা বুঝেই রাজ্যের আরও কোনো আসন থেকে ভোটে দাঁড়াতে পারেন।" কিন্তু নরেন্দ্র মোদীর এই দাবী গতকালই নস্যাৎ করে দিয়েছিলেন তৃণমূল নেতা সুখেন্দু শেখর রায়। তিনি গতকালই জানিয়ে দিয়েছিলেন, "এমন কোনো সম্ভাবনাই নেই, এরকম কোনো পরিকল্পনা তৃণমূল করেনি।" 

তৃণমূলের টুইটবার্তা 

আজ তৃণমূলের তরফে একটি টুইট বার্তায় জানানো হল "দিদি নন্দীগ্রাম থেকে জিতেছেনই। সুতরাং অন্য কোনো আসন থেকে তাঁর লড়াই করার প্রশ্নই আসে না। নরেন্দ্র মোদীজি ভোটের মনোনয়ন জমা দেওয়ার দিন পেরিয়ে গিয়ে আপনার মিথ্যা ধরা পরে যাওয়ার আগেই মানুষকে বিভ্রান্ত করার এই প্রয়াস আপনি বন্ধ করুন। আপনি বরং ২০২৪ সালের নির্বাচনে বারাণসীর বদলে নিজের জন্যে নিরাপদ আসন খুঁজতে শুরু করুন।"





Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages