কমিশনের নিষেধাজ্ঞার প্রতিবাদে আগামীকাল ধর্নায় মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কমিশনের নিষেধাজ্ঞার প্রতিবাদে আগামীকাল ধর্নায় মমতা

Share This



কমিশনের নিষেধাজ্ঞার প্রতিবাদে আগামীকাল ধর্নায় মমতা

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৪/২০২১ : মমতা বন্দ্যোপাধ্যায়কে আগামী ২৪ ঘণ্টার জন্যে প্রচারে অংশ নিতে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। ক্ষুব্ধ মমতা নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তকে অগণতান্ত্রিক এবং অসাংবিধানিক বলে মন্তব্য করলেন। নির্বাচন কমিশনের এই নিষেধাজ্ঞার প্রতিবাদে আগামীকাল কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে মমতা ধর্নায় বসবেন বলে ঠিক করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, "নির্বাচন কমিশনের অগন্তান্ত্রিক এবং অসাংবিধানিক নিষেধাজ্ঞার প্রতিবাদে আগামীকাল বেলা ১২টায় কলকাতার গান্ধীমূর্তির পাদদেশে আমি ধর্নায় বসবো।" নির্বাচন কমিশন ইতিমধ্যেই মমতাকে একাধিকবার নোটিশ পাঠিয়েছিল বিভিন্ন জনসভায় বিতর্কিত বক্তব্য রাখার জন্যে। সেই নোটিশের জবাবও  দিয়েছিলেন মমতা। কিন্তু পঞ্চম দফার ভোটের আগে এভাবে তাঁর বিরুদ্ধে প্রচারে নিষেধাজ্ঞা ঘোষণা করে দেওয়াটা মেনে নিতে পারছেন না তৃণমূল কর্মীরাই। আর সেই কারণেই আগামীকাল গান্ধীমূর্তির পাদদেশে মমতার সাথে ধর্নায় বসতে চলেছেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরাপ্ররোচনামূলক বক্তব্য রাখার জন্যে আজ রাত্রি আটটা থেকে আগামীকাল রাত্রি আটটা  পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন।

বিভিন্ন জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় যে বক্তব্য রাখছেন তা একরকম প্ররোচনা বলেই মনে করছেন  নির্বাচন কমিশনের  প্যানেলে থাকা আধিকারিকরা।  তাঁরা মনে করছেন মমতার বক্তব্য আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই কোচবিহারের শীতলকুচিতে ৪ জনের প্রাণ গিয়েছে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages