তৃণমূল কংগ্রেসের সমর্থকদের উচিত কংগ্রেসে বা মোর্চায় যোগ দেওয়া : অধীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল কংগ্রেসের সমর্থকদের উচিত কংগ্রেসে বা মোর্চায় যোগ দেওয়া : অধীর

Share This

 

তৃণমূল কংগ্রেসের সমর্থকদের উচিত কংগ্রেসে বা মোর্চায় যোগ দেওয়া : অধীর

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/০৪/২০২১ : একেবারে শেষ হয়ে যাওয়ার আগে তৃণমূল কংগ্রেসের কর্মীদের উচিত কংগ্রেস অথবা সংযুক্ত মোর্চায় যোগ দেওয়া এমনটাই মনে করছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় খুব ভাল করেই জানেন তাঁর এবং তাঁর দলের দিন শেষ হয়ে এসেছে। তৃণমূল কংগ্রেসের মেয়াদ আর হাতে গোনা কয়েকটা দিন মাত্র। সেই জন্যেই তিনি একেবারে শেষ হয়ে যাওয়ার আগে সোনিয়া গান্ধীর শরণাপন্ন হয়েছেন। আর সেই কারণেই তৃণমূল কংগ্রেসের সব সমর্থক ও সদস্যদের আমি পরামর্শ দিয়ে বলতে চাই, আপনারা এখনই কংগ্রেস অথবা সংযুক্ত মোর্চায়  যোগ দি।"

অধীরবাবু বলেন, "তৃণমূল নেত্রী খুব ভাল করেই জানেন, যে তিনি নন্দীগ্রাম থেকে হেরে যাচ্ছেন। তাঁর নৈতিক পরাজয় হতে চলেছে। সেই কারণেই তিনি সেদিন নন্দীগ্রামের বুথে গিয়ে ২ ঘণ্টা বসেছিলেন। যেখান থেকে তিনি রাজ্যপালকে ফোন করেছিলেন, এমনকি সোনিয়া গান্ধীকেও চিঠি দিয়েছিলেন। তাঁর দলের দিন শেষ হয়ে এসেছে, তাই তৃণমূল সমর্থকদের আমি কংগ্রেস অথবা সংযুক্ত মোর্চায় যোগ দিতে পরামর্শ দিতে  চাইছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages