এনআরসি এলে গোর্খাদের কোনো ক্ষতি হবে না : অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এনআরসি এলে গোর্খাদের কোনো ক্ষতি হবে না : অমিত শাহ

Share This

এনআরসি  এলে গোর্খাদের কোনো ক্ষতি হবে না : অমিত শাহ


আজ খবর (বাংলা), কালিম্পঙ, পশ্চিমবঙ্গ, ১২/০৪/২০২১ : এনআরসি করা হলে দেশ থেকে কোনো গোর্খাভাইকে দেশ থেকে চলে যেতে হবে না, কালিম্পঙ থেকে আজ এই বার্তাই দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

আজ কালিম্পঙএ জনসভা করতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, "একটা গুজব ছড়িয়ে দিয়ে বলা হচ্ছে যে এনআরসি এনে গোর্খাদেরকে চলে যেতে হবে দেশ থেকে।  গোর্খাদেরকে বহিস্কার করা হবে। দেশে এখনও  এনআরসি  বলবৎ করা হয় নি, কিন্তু যদি সেটা বলবৎ করা হয়, তাহলে একজন গোর্খাকেও বহিস্কার করা হবে না। গোর্খারা দেশের জন্যে অনেক কিছু করেছে, অনেক বলিদান দিয়েছে। দেশের মাথা উঁচু করেছে। আমি বলে যাচ্ছি, এনআরসির জন্যে একজন গোর্খাকেও সমস্যায় পড়তে হবে না। এই আইন গোর্খাদের কোনোভাবেই প্রভাবিত করবে না।"

জনসভা থেকে অমিত শাহ বলেন, "কালিম্পঙ দীর্ঘদিন ধরে অনেক কিছু সহ্য করেছে। ১৯৮৬ সালে বাম সরকার এখানকার মানুষদের নিপীড়ন করেছিল। ১,২০০ গোর্খা সেই সময় নিজেদের প্রাণ দিয়েছিলেন। কিন্তু আপনারা ন্যায় বিচার পান নি। দিদি আসার পরেও কয়েকজন গোর্খার প্রাণ গিয়েছে। এবার পদ্ম সরকারকে নির্বাচিত করুন। আমরা স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম তৈরি করে ঐসব অপরাধীদের জেলে পাঠাব।"

আজ কালিম্পঙ-এর রাস্তায় একটি বড়সড় রোড  শো করেছেন অমিত শাহ। আজ তিনি মাথায় পড়েছিলেন নেপালি টুপি।আর তাঁর গলায় ছিল মাফলার। অমিত শাহের রোড  শোয়ে ছিল চোখে পরার মত ভীড়। হাজার হাজার পাহাড়ি মানুষ আজ বিজেপির পতাকা নিয়ে রোড  শোতে ভীড় করেছেন। রাজ্যে পঞ্চম দফার নির্বাচনে আগামী ১৭ তারিখে কালিম্পঙ-এ ভোট গ্রহণ করা হবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages