২রা মে ডাবল বেনিফিট দিতে এখানে ডাবল ইঞ্জিন সরকার হবে : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২রা মে ডাবল বেনিফিট দিতে এখানে ডাবল ইঞ্জিন সরকার হবে : মোদী

Share This

২রা মে ডাবল বেনিফিট দিতে এখানে ডাবল ইঞ্জিন সরকার হবে : মোদী


আজ খবর (বাংলা) হরিপাল, হুগলি, পশ্চিমবঙ্গ, ০৩/০৪/২০২১ : রাজ্যে তৃতীয় দফার আগে আজ হুগলির হরিপালে গিয়ে জনসভা থেকে তৃণমূলকে ব্যাপক আক্রমনের পথে হাঁটলেন নরেন্দ্র মোদী।  

হরিপালের জনসভায় আজ মোদী শুরু করলেন 'জয় বাবা তারকেশ্বর' বলে। আজকের জনসভা থেকে মোদী বলেন, "দিদি, আপনার খেলা এবার শেষ হয়ে গেছে। তবে আমি বলতে চাই, নির্বাচন কোনো খেলা নয়, গণতন্ত্র কোনো খেলা নয়. এ হল মানুষের সেবা। আপনি এখন পরাজয়ের সামনে দাঁড়িয়ে আছেন। মোদীকে আপনি যতই গালি দিন, এবার আপনি নিজের হার মেনে নিন। এখন আপনি বাংলার মানুষকেই অসম্মান করছেন। ভালো করে তাকিয়ে দেখুন এই মানুষেরাই আপনাকে একদিন ভোট দিয়ে জিতিয়েছিলেন। এখন আপনি তাঁদেরকেই গালি দিচ্ছেন ! দিদি, এত তিক্ততা আপনার আসে কোথা থেকে ?"

আজ নরেন্দ্র মোদীর জনসভায় রীতিমত জনসমুদ্র দেখতে পাওয়া গেল। আর তা দেখে প্রধানমন্ত্রী বলেন, "দিদি, আজ হরিপালের জনসভায় দেখুন, জনপ্লাবন হয়ে গেছে। মানুষের ভীড়ের সামনে এই জনসভার মাঠ ছোট হয়ে গেছে। এত গরম, এত রোদ্দুর উপেক্ষা করেই মানুষ আজ এখানে এসেছেন। এঁরা কোনো টাকার লোভে এখানে আসেন নি। বাংলার মানুষকে কেউ কিনতে পারে না। আপনি এই মানুষদের সাথেই প্রতারণা করেছেন। আপনি মোদীকে নয়, বাংলার জনগণকে অপমান করে যাচ্ছেন। আপনার পরাজয়ের কারন হল আপনার গত দশ বছরের রিপোর্ট কার্ড। বাংলার মানুষ এখন আসল পরিবর্তন চাইছে।"

সিঙ্গুরের প্রসঙ্গ তুলে মোদী বলেন, "আপনি সিঙ্গুরের মানুষকে যে ধোঁকা দিয়েছেন, সেটা সিঙ্গুরের মানুষের চেয়ে আর বেশি কে জানে ? সিঙ্গুরের মানুষ কৃষিও পেল না, শিল্পও পেল না, আবার চাকরিও পেল না। কেন্দ্রের সব প্রকল্পে আপনি বাধা দিয়ে যাচ্ছেন। হুগলির আলু এত ভাল। আলুর জন্যে চাই পাটের বস্তা। আপনি এখানে আলু বা পাট কোনো কিছুর জন্যেই কোনো উদ্যোগ নেন নি।বিজেপি সরকার এলে এখানে আরও হিমঘর তৈরি হবে। ডানকুনি থেকে ফ্রেইট করিডোর খুলে দেওয়া হবে। বিজেপি এখানে ডাবল ইঞ্জিন সরকার তৈরি করে ডাবল বেনিফিট দেবে। সুযোগ সুবিধার ক্ষেত্রে কৃষিকেই অগ্রাধিকার দেওয়া হবে।"

মোদী আরও বলেন, "বিজেপি এই রাজ্যে নতুন সরকার গঠন করবে। সেই সময় আমি নিজে এসে এখানকার নতুন মুখ্যমন্ত্রীকে বলব কেন্দ্র টাকা দিতে চাইছে, এখানে আরও অগ্রগতি এবং উন্নয়নে জোর দিতে হবে। সেই সময় আমরা গোটা দেশের মত এখানেও প্রধানমন্ত্রী কৃষি সন্মান নিধি প্রকল্পে রাজ্যের কৃষকদের পাওনা সহ ১৮ হাজার টাকা করে প্রদান করব।  সেখানে কোনো কাটমানির জায়গা হবে না। এখানে কেন্দ্রের আয়ুষ্মান ভারত প্রকল্পও চালু করা হবে। হুগলি জেলা এবং হুগলি নদীর প্রভূত উন্নয়ন এবং সৌন্দর্যায়ন আমরা করব। বিজেপি এই রাজ্যে সরকার গঠন করে সোনার বাংলা তৈরি করবে। আর তো ৩০টা  দিনও হাতে নেই ! এখানে পদ্ম ফুল ফুটবেই। আপনারা যে এত মানুষ আজ আমাকে আশীর্ব্বাদ দিতে এখানে এসেছেন, তার জন্যে আপনাদের সকলকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages