ঋজুর হয়ে প্রচারে নদিয়ার শান্তিপুরে অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঋজুর হয়ে প্রচারে নদিয়ার শান্তিপুরে অধীর চৌধুরী

Share This

ঋজুর হয়ে প্রচারে  নদিয়ার শান্তিপুরে অধীর চৌধুরী


আজ খবর (বাংলা), শান্তিপুর, নদীয়া, পশ্চিমবঙ্গ, ০৮/০৪/২০২১ :  প্রদেশ কংগ্রেস সাধারণ সম্পাদক ঋজু ঘোষাল প্রার্থী নদিয়া শান্তিপুরে। আর তারই প্রচারে আজ সকাল এগারোটা নাগাদ হেলিকপ্টারের ধুলো উড়িয়ে, শান্তিপুর 16 নম্বর ওয়ার্ডের বেজপাড়া মাঠে এসে পৌঁছালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। 

অতীতে বেশ কয়েক বছর যাবৎ শান্তিপুর কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত ছিলো, আর সেই সুবাদেই আগেও এসেছেন বেশ কয়েকবার। বর্তমান তৃণমূল প্রার্থী অজয় দে কংগ্রেসের থাকাকালীন, পরবর্তীতে 2016 সালের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অরিন্দম ভট্টাচার্য্য এই শান্তিপুর বিধানসভার প্রার্থী হওয়ায় প্রচারে তিনি এসেছিলেন। এরপরেও বেশ কয়েকবার তার আগমন ঘটেছে, তবে সাংগঠনিক বৃদ্ধির কারণে তাঁকে আর খুব একটা দেখা যায়নি।

আজ তাঁকে এবং তাঁর হেলিকপ্টারকে ঘিরে বেজ পাড়ার মাঠে উৎসাহিত ভিড় ছিল চোখে পড়ার মতো। এই মাঠেই 2011 সালে তৎকালীন জাতীয় কংগ্রেস প্রার্থী অজয় দের প্রচারে হেলিকপ্টার নেমেছিলো সোনিয়া গান্ধীর। 

আজ অধীর রঞ্জন চৌধুরী শান্তিপুর শহরের বেশ কয়েকটি  ওয়ার্ডের মধ্য দিয়ে, পৌঁছান স্টেশন সংলগ্ন মাঠে। সেখানে একটি জনসভায় ভাষণ রাখেন তিনি। দলীয় সূত্রে জানা যায় এই মাঠ থেকেই আগামী 14 তারিখে রাহুল গান্ধী আসতে চলেছে, এবং তার আগে 12 তারিখ অধীর চৌধুরী এবং বিমান বসু সংযুক্ত মোর্চার প্রচারে ফুলিয়ায় আসতে চলেছেন।

রিপোর্ট : মলয় দে নদীয়া

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages