ভোটের আগেই বোমা উদ্ধার শিলিগুড়িতে, ধৃত ৫ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের আগেই বোমা উদ্ধার শিলিগুড়িতে, ধৃত ৫

Share This

ভোটের আগেই বোমা উদ্ধার শিলিগুড়িতে, ধৃত ৫


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/০৪/২০২১ : পশ্চিমবঙ্গে আজ তৃতীয় দফার ভোট চলছে। আগামী ১০ তারিখে ভোট হবে চতুর্থ দফার, আর এবার নির্বাচনের জন্যে প্রস্তুত হচ্ছে উত্তরবঙ্গ, কিন্তু এর মধ্যেই আজ শিলিগুড়ি থেকে উদ্ধার হল বোমা। এই ঘটনায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

আগামী ১০ তারিখে রাজ্যের চতুর্থ দফার ভোট রয়েছে। চতুর্থ দফায় রাজ্যের দক্ষিণ ২৪ পরগনায় ১১টি আসনে, হুগলি জেলার ১০টি আসনে, হাওড়ার ৯টি আসনে, কোচবিহারের ৯টি আসনে এবং আলিপুরদুয়ার জেলার ৫টি আসনে ভোট গ্রহণ করা হবে। মোট ৪৪টি আসনে নির্বাচন সম্পন্ন করা হবে আগামী ১০ তারিখে। আজ রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ  পর্ব চলছে। বেলা সাড়ে ১১টা  পর্যন্ত ৩৪.৭১% ভোট পড়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

গতকাল রাতে শিলিগুড়ি শহরের আশিঘর এলাকা থেকে একটি মুদির দোকানের কাছে ২টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। যেভাবে রাজ্যে প্রথম দফা থেকেই ভোটে উত্তেজনার পারদ চড়তে  শুরু করেছে, তাতে রাজ্যে ভোট পরিচালনার ক্ষেত্রে আরও কড়া  ব্যবস্থা নিতে চলেছে নির্বাচন কমিশন। বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এখনো পর্যন্ত এই ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এলাকাজুড়ে পুলিশ আরও তল্লাশি চালাচ্ছে বলে খবর পাওয়া গিয়েছে। শিলিগুড়িতে ভোট গ্রহণ করা হবে পঞ্চম দফায় অর্থাৎ আগামী ১৭ তারিখে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages