দিদি, কেন্দ্রীয় বাহিনীর ওপর আক্রমন করেও রেহাই পাবেন না : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিদি, কেন্দ্রীয় বাহিনীর ওপর আক্রমন করেও রেহাই পাবেন না : মোদী

Share This

দিদি, কেন্দ্রীয় বাহিনীর ওপর আক্রমন করেও রেহাই পাবেন না : মোদী


আজ খবর ( বাংলা) শিলিগুড়ি, দাৰ্জিলিং, পশ্চিমবঙ্গ, ১০/০৪/২০২১ :  কোচবিহারের গুলির আঘাতে চার তৃণমূল কর্মীর মৃত্যুকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ শিলিগুড়ির জনসভা থেকে নরেন্দ্র মোদী বলেন, "যে কোনো মৃত্যুই বেদনাদায়ক। চারজনের মৃত্যুতে আমি আমার শোক ব্যক্ত করছি এবং মৃতের আত্মীয় পরিজনদের আমার সমবেদনা জানাচ্ছি।  কোচবিহারে যা কিচ্ঘি ঘটেছে তা সত্যিই দুঃখজনক।" মোদী বলেন, "বিজেপির প্রতি এখানকার সাধারণ মানুষের বিপুল সমর্থন দেখে বিচলিত হয়ে পড়েছেন তৃণমূল কর্মী সমর্থকেরা। 'দিদি'ও (মমতা বন্দ্যোপাধ্যায়) বুঝতে পেরেছেন যে তাঁকে গদি ছাড়তে হচ্ছে। তাই এত অধৈর্য্য এবং অসহিষ্ণু হয়ে পড়েছেন তিনি।" 

মোদী বলেন, "দিদি, এই হিংসা, কেন্দ্রীয় বাহিনীর ওপর আক্রমন, এইসব আপনাকে বাঁচাতে পারবে না. গত ১০ বছর ধরে আপনি যা কিছু করে গিয়েছেন, এইভাবে হিংসা আর আক্রমন করে তা থেকে আপনি রেহাই পাবেন না." কোচবিহারে যা কিছু ঘটনা ঘটেছে তার পিছনে যে দুষ্কৃতীরা রয়েছে তাদের খুঁজে বের করে কঠোর শাস্তি দেওয়ার জন্যে নির্বাচন কমিশনের কাছে সওয়াল করেছেন তিনি।

নরেন্দ্র মোদী বলেন, " এখন থেকে আর তৃণমূলের স্বেচ্ছাচারিতা এবং খ্যায়ালখুশীমত কাজ কর্ম করা চলবে না পশ্চিমবঙ্গে। এখন সময় এসেছে এই রাজ্যের হিংসাত্মক রাজনীতির বাতাবরণ বদলে ফেলার। এখন থেকে এই রাজ্যকে তোলাবাজি, সিন্ডিকেট আর কাটমানি থেকে মুক্ত করে ফেলা হবে. এবার আসল পরিবর্তন হবে. এই রাজ্য যেখানে দিদির দলের ভয়ে এবং অন্যায়ের চাপে জর্জরিত হয়ে থাকত, সেখানে এবার আসল পরিবর্তন হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages