"আপনি নিজেকে কি মনে করেন ? আপনি কি ভগবান ?" মোদীকে প্রশ্ন মমতার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"আপনি নিজেকে কি মনে করেন ? আপনি কি ভগবান ?" মোদীকে প্রশ্ন মমতার

Share This

"আপনি নিজেকে কি মনে করেন ? আপনি কি ভগবান ?"  মোদীকে প্রশ্ন মমতার


আজ খবর (বাংলা), হুগলি, পশ্চিমবঙ্গ, ০৪/০৪/২০২১ :  কোনো এক সম্প্রদায় নয়, হিন্দু ও মুসলিম দুই সম্প্রদায়ের উন্নয়ন চান তিনি। দুই সম্প্রদায়ের মানুষেরই নিরাপত্তা এবং শিক্ষাকে নিশ্চিত করতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। 

হুগলি জেলার খানাকুল লাইব্রেরি গ্রাউন্ডের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি হিন্দু ও মুসলিম উভয় সম্প্রাদয়ের জন্যেই কাজ করিয় আমি দুই সম্প্রদায়ের মানুষের জন্যেই সুরক্ষা, সমাজ, শিক্ষা এবং জীবন জীবিকার স্বার্থে কাজ করিয় আর সেটাই আমার দায়িত্ব। যখন বন্যা হয়, তখন কি আমরা দেখতে যাই  যে,  হিন্দুর ঘরে জল ঢুকেছে নাকি মুসলিমদের ঘরে জল ঢুকেছে ? জল ঢুকলে তো সব ঘরেই ঢুকবে ! আমরা সবাই একসাথে থাকি, একসাথে খাওয়া দাওয়া করি, আবার বিপদ আসলে একে অন্যকে সাহায্যও করি। আমি একজন হিন্দু মহিলা, আমি চাই  হিন্দু মুসলিম একসাথে থাকুক, একসাথে লড়াই করুক, কিন্তু নিজেদের মধ্যে কেউ ভেদাভেদ করবেন না।" 

বিজেপি সম্বন্ধে বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "বিজেপি সব কিছু বিক্রি করে দিচ্ছে। ওরা রেল বিক্রি করে দিচ্ছে। কয়লা বিক্রি করে দিচ্ছে, বিএসএনএল বিক্রি করে দিচ্ছে। এলআইসিকে বেসরকরি হাতে তুলে দিচ্ছে। ব্যাঙ্ক বন্ধ করে দিচ্ছে। বিজেপি ১৪ লক্ষ বাঙালিকে বের করে দিয়েছে। আপনারা ভুলে গেলেন ? আসামে পুলিশকে দিয়ে অত্যাচার করেছে। সাধারণ মানুষকে ভয় দেখিয়েছে। কিন্তু আপনারা চিন্তা করবেন না, এখানে আমি আছি। এটা  সেই পদ্ম ফুল নয়, যা দিয়ে মায়ের পুজো করা হয়. এটা হল পচা ফুল. তাই আপনারা এবার জোড়া ফুলেই ভোট দিন।"

গতকাল রাজ্যে জনসভা করতে এসে নরেন্দ্র মোদী বলেছিলেন, "ভোট গণনার দিন অর্থাৎ ২রা মে নির্বাচনে জিতে বিজেপি সরকার গড়বে এবং সেদিন তিনিও বাংলায় এসে নতুন মুখ্যমন্ত্রীকে বাংলার উন্নয়ন তথা আসল পরিবর্তনের নির্দেশ দেবেন। আজ সেই প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "নির্বাচন চলছে, তাই এই ধরনের কথা আপনি (মোদী) কি বলতে পারেন ? কে জিতবে, কে সরকার গড়বে, তখন আপনি কোথায় যাবেন, কি করবেন, এসব কথা ভোটের মধ্যে আপনাকে বলার অধিকার কে দিয়েছে ? কিভাবে আপনি এইসব কথা বলতে পারেন ? আপনি নিজেকে কি মনে করেন ? আপনি কি ভগবান ?" 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages