ফের দিলীপ ঘোষের কনভয়ে হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের দিলীপ ঘোষের কনভয়ে হামলা

Share This

ফের দিলীপ ঘোষের কনভয়ে হামলা


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ০৭/০৪/২০২১ : ফের একবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলা চালানো হল। এবার ঘটনাস্থল কোচবিহারের শীতলকুচি। 

আজ সভা থেকে ফেরার পথে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়ির কনভয়ের ওপর হামলা চালানো হয়েছে। দিলীপ ঘোষের গাড়ির কনভয় যখন সভা সেরে ফিরছিল, তখন পথে বেশ কিছু লোকজন  তাঁর গাড়ি আটকায় বলে জানা যাচ্ছে। আর তখনই  দিলীপ ঘোষের গাড়ি লক্ষ করে ইঁট  ছোঁড়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাঁর গাড়ি কোনোরকমে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে কোচবিহার শহরের দিকে চলে যায়।

তাঁর গাড়িতে যখন ইঁট  ছোঁড়া হচ্ছিল, সেই সময় গাড়ির ভিতরে দিলীপবাবু এতটাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে, তিনি গাড়ির ভিতরে রাখা একটি হেলমেট মাথায় পরে নিয়েছিলেন। তা সত্ত্বেও তাঁর বাম হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "সভা থেকে ফেরার পথে একদল লোক আমাদের পথ আটকায়, আর একদল লোক পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার গাড়িতে ইঁট ছুঁড়তে থাকে। এতবড় আক্রমন আগে কখনো হয় নি আমার ওপর। শুধু আমার গাড়িতেই নয়, আমার কনভয়ে থাকা অন্যান্য গাড়িগুলোতেও ইঁট  মারা হয়েছে। যারা আমাকে আক্রমন করেছিল, তাদের কাছে তৃণমূলের পতাকা ছিল, সেটা আমি স্পষ্ট দেখেছি।"



কিন্তু উত্তরবঙ্গে বিজেপির জমি এখন  অনেক শক্ত। কে তাঁর গাড়িতে ইঁট  মারার মত সাহস দেখাতে পারে ? দিলীপবাবু জানান, "শীতলকুচী অঞ্চলে কিছুদিন ধরেই তৃণমূল বেশ কিছু দুষ্কৃতীকে একত্র করে ফের সংগঠনকে চাঙ্গা করার চেষ্টা করছে বলে জানতে পেরেছি।" এই ঘটনায় তৃণমূলের যুক্ত থাকার বিষয়টিকে উড়িয়ে দিয়ে তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে, "বিজেপির লোকেরাই বরং আমাদের সভায় আসা এবং ফেরত যাওয়া গাড়িগুলির ওপর আক্রমন করছে। দিলীপবাবুর দল উত্তরবঙ্গের জমি হারাচ্ছে দেখে এইসব নাটক করছে।"

দিলীপ ঘোষের ওপর আক্রমনের ঘটনাটি বিজেপির তরফ থেকে নির্বাচন কমিশনে জানানো হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে আজ সন্ধ্যা ৭টা নাগাদ রাজ্য সভাপতির ওপর আক্রমনের ঘটনার প্রতিবাদে বিজেপির সদর দফতর থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হবে বলে জানানো হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages