দিদির সরকার চলছে তানাশাহী, তোলাবাজি ও তোষণের নীতি নিয়ে : অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিদির সরকার চলছে তানাশাহী, তোলাবাজি ও তোষণের নীতি নিয়ে : অমিত শাহ

Share This


দিদির সরকার চলছে তানাশাহী, তোলাবাজি ও তোষণের নীতি নিয়ে : অমিত শাহ
জনসভায় বক্তব্য রাখছেন অমিত শাহ 


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ০২/০৪/২০২১ :  আজ রাজ্যে এসে কোচবিহারের জনসভায় প্রচারের ঝড় তুললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ. তোপ দাগলেন তৃণমূল সরকারের বিরুদ্ধে।

আজ জনসভা থেকে অমিত শাহ বলেন, "তৃণমূল এই রাজ্যে সরকার চালাচ্ছে তিনটি 'ত' অক্ষর দিয়ে। যেগুলি হল তানশাহী (একনায়কতন্ত্র), তোলাবাজি আর তুষ্টিকরন বা তোষন।  কিন্তু মোদীজি কেন্দ্র সরকার চালাচ্ছেন তিনটি 'ব' অক্ষর দিয়ে, যেগুলি হল বিকাশ (উন্নয়ন), বিশ্বাস এবং ব্যাপার (বাণিজ্য)। এটা বোঝা হয়ে গিয়েছে যে, গতকাল নন্দীগ্রামে ভোটে দিদি হারতে চলেছেন। এরপর দিদির বিশ্বস্ত লোকেরা দিদিকে গিয়ে জিজ্ঞাসা করেছেন, যে এরপর তিনি আর কোথায় ভোটে দাঁড়াতে চান ?  তিনি তাঁদের বলেছেন উত্তরবঙ্গ ছাড়া তাঁকে অন্য কোনো জায়গা থেকে ভোটে দাঁড়াতে হবে। কেননা উত্তরবঙ্গের মানুষ তাঁকে আর ভোটে জিততে দেবেন না।"

কোচবিহারের শীতলকুচির জনসভায় অমিত শাহ উপস্থিত জনতার কাছে আবেদন করে বলেন, "মোদী উত্তরবঙ্গ থেকে ভোট হিংসা পুরোপুরি বন্ধ করে দিতে চান, তাই এবার মোদীকে সুযোগ করে দিন। বিজেপিকে ভোট দিন। সরকার গড়ে বিজেপি ধারাবাহিক উন্নয়নকেই সবচেয়ে বেশি অগ্রাধিকার দেবে।" অমিত শাহ আরও বলেন, "পশ্চিমবঙ্গে সরকার গড়ল উত্তরবঙ্গের উন্নয়নের স্বার্থে উত্তরবঙ্গ ডেভেলপমেন্ট বোর্ডকে ২,০০০ কোটি টাকা দেওয়া হবে।  নারায়ণী সেনা গড়ে তুলতে রাজবংশী সম্প্রদায়কে বিশেষ সুযোগ সুবিধা দেওয়া হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages