দিল্লীতে বাঁদর ডাকাতরা ছিনতাই করে নিয়ে যাচ্ছিল সবকিছু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে বাঁদর ডাকাতরা ছিনতাই করে নিয়ে যাচ্ছিল সবকিছু

Share This

দিল্লীতে বাঁদর ডাকাতরা ছিনতাই করে নিয়ে যাচ্ছিল সবকিছু


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৯/০৪/২০২১ : অভিনব কায়দায় বাঁদরদের দিয়ে ছিনতাই করাতে গিয়ে রাজধানী দিল্লী থেকে গ্রেপ্তার কারা হল দুজন ব্যক্তিকে।

রাজধানী শহর দিল্লী থেকে বেশ কয়েকটি অভিযোগ পুলিশে জমা পড়েছিল যে, রাস্তার মধ্যে হঠাৎ করেই বাঁদরের আক্রমনে খোয়াতে হয়েছে টাকা পয়সা। দিল্লী পুলিশের কাছে অভিযোগ আসছিল, পথ চলতি মানুষকে দুই বাঁদর আক্রমন করে সঙ্গে থাকা জিনিসপত্র কেড়ে নিচ্ছিল, এমনকি টাকা পয়সাও কেড়ে নিচ্ছিল। কয়েকটি অভিযোগ পেয়ে দিল্লী পুলিশ একশনে নামে। বেশ কিছু জায়গায় নজর রাখা হয়।  দিল্লীর বিভিন্ন রাস্তায় সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেও পুলিশ বুঝতে পারে, এর পিছনে শুধু 'বানর' নয় রয়েছে দুস্টু কিছু 'নর'ও অর্থাৎ মানুষও। 

এরপর গতকাল দিল্লীর চিরাগ বাস স্ট্যান্ড এলাকা থেকেই হাতে নাতে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। পাওয়া যায় সেই দুই আক্রমণকারী বাঁদরকেও। এই দলটি বাঁদর দুটিকে এমনভাবে ট্রেনিং দিয়েছিল, যাতে তারা ওই দুই ব্যক্তির হয়ে ছিনতাইয়ের কাজ চালাতে পারে নিপুণভাবে। ওই দলের একজন অবশ্য পালতে সক্ষম হয়েছে, তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বাঁদরদুটিকেও আটক করে বন দপ্তেরের হাতে তুলে দিয়েছে পুলিশ। অবশেষে বাঁদর ডাকাতদের হাত থেকে রেহাই পেলেন দিল্লীবাসী। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages