পালা করে বিজেপির শীর্ষ নেতৃত্ব এই রাজ্যে প্রচারের ঝড় তুলছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পালা করে বিজেপির শীর্ষ নেতৃত্ব এই রাজ্যে প্রচারের ঝড় তুলছে

Share This

পালা করে বিজেপির শীর্ষ নেতৃত্ব এই রাজ্যে প্রচারের ঝড় তুলছে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০১/০৪/২০২১ : এবার রাজ্যে ৮ দফার বিধানসভা নির্বাচনে জিতে সরকার গর্তে বিজেপির শীর্ষ নেতৃত্ব যেমন যান কবুল করে ভোটের প্রচার করতে শুরু করেছে, তেমন তারকা অভিনেতাদেরকেও প্রার্থী হিসেবে কাজে লাগিয়ে তাঁদেরকে দিয়ে ভোটের প্রচার তুঙ্গে তুলতে শুরু করেছে।

আজ রাজ্যের দ্বিতীয় দফার ভোটের দিনই দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর এবং হাওড়া জেলার উলুবেড়িয়ায় জনসভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামীকাল ফের রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ. আগামীকাল তিনি উত্তরবঙ্গ সফর করবেন। অর্থাৎ বিজেপির তিন শীর্ষ নেতা নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা পালা করে পশ্চিমবঙ্গে জনসভা করে চলেছেন।  বিজেপির শীর্ষ নেতৃত্ব এইভাবে লাগাতার এই রাজ্যে প্রচারকাজে অংশ নিয়ে রাজয়স্তরের নেতা নেত্রীদেরকেও উজ্জীবিত করে তুলছেন।

আগামীকাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সকাল ১১টা  নাগাদ কোচবিহারের শীতলকুচিতে বারকাইমারী গ্রাউন্ডে একটি জনসভা করবেন। এরপর সেখান থেকে আলিপুরদুয়ার জেলার কালচিনির সুভাষিণী চা  বাগান এলাকায় আর একটি জনসভা করবেন বেলা সাড়ে বারোটা নাগাদ। এরপর তিনি চলে আসবেন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। সেখানে দুপুর তিনটে নাগাদ ফুলতুল্লা থেকে পদ্মপুকুর পর্যন্ত একটি রোড শো করবেন। এরপর তিনি চলে যাবেন আরামবাগে। সেখানে বিকেল সাড়ে ছাড়তে নাগাদ আরও একটি ৱ্যালিতে  অংশ নেবেন তিনি। 


এদিকে আগামীকাল সকাল ১০টা  নাগাদ হুগলির পুরশুরাতে পঞ্চাননতলা থেকে সোদপুর পর্যন্ত একটি রোড  শোয়ে অংশ নেবেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তারপরের রোড  শো শ্যামপুরে। সেখানে বেলা ১১টা  ৪০ মিনিটে আর একটি রোড  শোতে অংশ নেবেন মিঠুন চক্রবর্তী। ফের দুপুর দেড়টা নাগাদ তিনি কুলপিতে অপর একটি রোড  শোতে অংশ নেবেন। তারপর দুপুর সাড়ে তিনটে নাগাদ মধ্যে হাওড়া কেন্দ্রের ডুমুরজলা থেকে আরও একটি রোড  শোয়ে অংশ নেবেন বলে জানা গিয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages