বিজেপি কর্মীদের আক্রমন করার অভিযোগ উঠল ইলামবাজারে, অস্বীকার তৃণমূলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি কর্মীদের আক্রমন করার অভিযোগ উঠল ইলামবাজারে, অস্বীকার তৃণমূলের

Share This

 

আজ খবর (বাংলা), ইলামবাজার, বীরভূম, পশ্চিমবঙ্গ, ০৮/০৪/২০২১ : বিজেপি করার অপরাধে বিজেপি কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । অভিযোগ অস্বীকার তৃণমূলের, ঘটনার তদন্তে পুলিশ।  

বীরভূমের বোলপুর বিধানসভার ইলামবাজার থানার শীর্ষা গ্রাম পঞ্চায়েতের মুড়াগাছি গ্রামে বিজেপি করার অপরাধে কয়েকজনকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় চার থেকে পাঁচজন বিজেপি কর্মী আহত হয়েছেন। তাঁদের মধ্যে সঞ্জয় হাজরা বুথ কমিটির সদস্য গুরুতর আহত হয়েছেন, তাই তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছে। অন্যদিকে বাকি চারজনকে ইলামবাজার স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা করিয়ে বর্ধমানের রেফার করা হয়েছে। 

প্রহৃত বিজেপি কর্মীদের অভিযোগ, বিজেপি করার অপরাধে তাতাঁদেরকে মারধর করা হয়েছে, পাশাপাশি এলাকায় বিজেপির হয়ে প্রচার করার জন্যই তৃণমূল দুষ্কৃতীর মারধর করেছে। তৃণমূলের বক্তব্য, আমাদের নামে যে অভিযোগ করা হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। নিজেদের মধ্যে গন্ডগোল করে এলাকায় অশান্তি পাকানোর জন্য এই মিথ্যা প্রচার করছে বিজেপি। এই ঘটনায় গ্রামে চাপা উত্তেজনা রয়েছে। যদিও পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনা আসলে পারিবারিক বিবাদ না রাজনৈতিক কোন গন্ডগোল তা পুলিশ খতিয়ে দেখছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages