নির্বাচন কমিশনের নোটিশের জবাব দিলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্বাচন কমিশনের নোটিশের জবাব দিলেন মমতা

Share This
নির্বাচন কমিশনের নোটিশের জবাব দিলেন মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/০৪/২০২১ :  নির্বাচন কমিশনের পাঠানো নোটিশের জবাব দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিলেন, 'তিনি কোনোভাবেই নির্বাচন বিধি লঙ্ঘন করেন নি'।

গত ২৮শে মার্চ এবং ২৭শে এপ্রিলে জনসভা থেকে কেন্দ্রীয় বাহিনী সম্পর্কে বেশ কিছু মন্তব্য করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর এই বক্তব্যগুলির বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করেছিল বিজেপি।  নির্বাচন কমিশন সেইমত গত শুক্রবার মমতাকে তাঁর বক্তব্য জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছিল। এটি ছিল কমিশনের তরফ থেকে মমতাকে দেওয়া দ্বিতীয় নোটিশ। তাঁকে আজ অর্থাৎ ১০ তারিখের মধ্যে উত্তর দিতে বলা হয়েছিল।

সেইমত আজ মমতা নির্বাচন কমিশনকে জানিয়ে দিলেন, "কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আমি জনসভায় কোনো বক্তব্য রাখিনি। তাই এটা পরিস্কার যে, আমি কোনোভাবেই নির্বাচন বিধি ভঙ্গ করি নি।"

গত বুধবার নির্বাচন কমিশন ফের একটি নোটিশ পাঠিয়েছে মমতাকে। দিন দুয়েক আগেই মমতা তাঁর জনসভায় বলেছিলেন, 'মুসলিম ভোট যেন অন্য কোনো রাজনৈতিক দলে ভাগ না হয়ে যায়'।তাঁর এই বক্তব্যের জন্যেই নির্বাচন কমিশন ফের তাঁকে 'শো কজ' করে নোটিশ পাঠিয়েছে। যেখানে তারা বলেছে, এই নোটিশটি পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে সদুত্তর দিতে না পারলে এরপর নির্বাচন কমিশন তাঁকে না জানিয়েই হয়ত কোনো সিদ্ধান্ত নেওয়ার পথে হাঁটতে পারে। এই নোটিশের কি উত্তর মমতা বন্দ্যোপাধ্যায় দেন, সেদিকে নজর থাকবে আমাদের।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages