দুরন্ত গতিতে ছুটে আসা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত ৩ রেল কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুরন্ত গতিতে ছুটে আসা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত ৩ রেল কর্মী

Share This


আজ খবর (বাংলা), বালিচক, খড়গপুর, পশ্চিমবঙ্গ, ০৩/০৪/২০২১ : রেল লাইনে কাজ করার সময় দূরন্ত গতিতে ছুটে আসা এক এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল তিন রেল কর্মীর।

খড়্গপুর লাইনের বালিচক স্টেশনের কাছে রেল কর্মীরা রেলের লাইনে মেরামতির কাজ করছিলেন। সেই সময় ওই লাইন দিয়ে আপ হাওড়া সিকান্দ্রাবাদ ফলকনামা এক্সপ্রেস ট্রেনটি দ্রুতগতিতে ছুটে আসে। ধাবমান ওই এক্সপ্রেসের ধাক্কায় রেল লাইনের ওপরেই মর্মান্তিক মৃত্যু হয়েছে তিন রেল কর্মীর। ঘটনাটি ঘটেছে ডেবরার ডুঁয়া- বালিচক স্টেশন সংলগ্ন এলাকার মাঝামাঝি। 

জিআরপি এসে রেল লাইন থেকে সরিয়ে নিয়ে যায় মৃত রেল কর্মীদের মৃতদেহ। প্রাথমিক তদন্ত জানা গিয়েছে, সিগন্যাল বিভ্রাটের জেরেই ঘটেছে এই ঘটনা। ট্রেনটি হাওড়া থেকে সিকান্দ্রাবাদ যাওয়ার পথেই ঘটেছে মর্মান্তিক এই দুর্ঘটনা। এই দুর্ঘটনায় হাউর জংশনের রেলওয়ে গ্যাং ম্যান মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages