হুগলির গোঘাটে ভোটের বলি হলেন এক প্রৌঢ়া মহিলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হুগলির গোঘাটে ভোটের বলি হলেন এক প্রৌঢ়া মহিলা

Share This

হুগলির গোঘাটে ভোটের বলি হলেন এক প্রৌঢ়া মহিলা
গতকাল বীরভূমের দুবরাজপুর বিজেপির 
বুথ সহ সভাপতি পতিহার ডোম আক্রান্ত হয়েছেন 


আজ খবর (বাংলা), গোঘাট, হুগলি, ০৬/০৪/২০২১ :  হুগলির গোঘাটে ভোটের বলি হলেন এক প্রৌঢ়া মহিলা। ছেলেকে বাঁচাতে গিয়ে ওই মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। অভিযোগের তীর  তৃণমূলের দিকে।

ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায় অভিযোগ করে বলেছেন, "হুগলি জেলার গোঘাটে তৃণমূল কর্মীদের আক্রমনের মুখে পড়েন বিজেপি কর্মী পিরু আদক, তাঁকে বাঁচাতে ঘটনাস্থলে ছুটে আসেন তাঁর মা মাধবীদেবী, আক্রমনের মুখে পড়ে  তিনি আহত হন। এরপর তিনি মারা যান। তৃণমূলের কর্মী সমর্থকরাই তাঁকে হত্যা করেছেন।" আজ হুগলি জেলার ৮টি বিধানসভা কেন্দ্রে ভোট গ্রহণ পর্ব চলছে।

হুগলির খানাকুলের একটি বুথে ভোটদানে বাধা দেওয়ার ঘটনাও ঘটেছে বলে খবর পাওয়া যাচ্ছে। এখানে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটাররা অভিযোগ করেছেন তৃণমূলের বিরুদ্ধে।  ভোটের লাইন থেকে তাঁদের সরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। লাইন থেকে দূরে সরে গিয়ে ভোটাররা বিক্ষোভ দেখাতে থাকেন।  দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পশ্চিমে তৃণমূল এবং আইএসএফ দুই দলের প্রার্থীদের মধ্যে বচসা শুরু হয়ে গেলে উত্তেজনা ছড়ায়। ক্যানিং পূর্ব কেন্দ্রে ঘুমুরিআইট নাম একটি জায়গাতেও তৃণমূল এবং আইএসএফ দলের মধ্যে সংঘর্ষের মত ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। 

এদিকে উলুবেড়িয়ায় এক তৃণমূল কর্মীর বাড়ি থেকে ইভিএম এবং ভিভিপ্যাঁট মেশিন উদ্ধার করা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। ওই ঘটনায় সেক্টর অফিসারকে সাসপেন্ড করা হচ্ছে বলে জানা যাচ্ছে। ওই ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন নির্বাচন আধিকারিক সুদীপ জৈন। তারকেশ্বর থেকেও আসছে অশান্তির খবর। সেখানে এক বিজেপি কর্মীর মায়ের কান কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। ভেঙে দেওয়া হয়েছে কয়েকজনের দোকান। এখানেও অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। আরামবাগেও  বিজেপি কর্মীদেরকে মারধর করার অভিযোগ উঠেছে।  বিজেপির পতাকাও ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages