তৃণমূলের বোতাম টিপলে ভোট পড়ছে বিজেপিতে : সুজাতা মন্ডল খাঁ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের বোতাম টিপলে ভোট পড়ছে বিজেপিতে : সুজাতা মন্ডল খাঁ

Share This

তৃণমূলের বোতাম টিপলে ভোট পড়ছে বিজেপিতে : সুজাতা মন্ডল খাঁ


আজ খবর (বাংলা), আরামবাগ, হুগলি, পশ্চিমবঙ্গ, ০৬/০৪/২০২১ :  তৃতীয় দফার ভোটে হুগলির আরামবাগে বিজেপি কর্মীরা গন্ডগোল পাকাচ্ছে বলে অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। 

আজ সুজাতাদেবী অভিযোগ করে বলেন, "আরামবাগের বাতানলের ৪৫ নম্বর বুথে ইভিএম মেশিনে তৃণমূলের বোতামে চাপ দিলেও সেই ভোট গিয়ে পড়ছে বিজেপিতে। আমি জানি, আমি এখানকার মানুষদের আশীর্বাদ পাব। আরান্দিতে আমাদের কর্মীদের মারধর করা হয়েছে। ওরা (বিজেপি) ভাবছে গন্ডগোল পাকিয়েই এখানকার আসন ওরা পাবে। কিন্তু ওরা ভুল করছে। আমি সে ধরনের মানুষ যে মৃত্যুকে ভয় পায় না।"

কিন্তু কি হতে চলেছে আরামবাগে ? কে জিতবে বলে তিনি মনে করেন ? এই বিষয়ে সুজাতা মণ্ডল খাঁ  বলেন, "বিজেপি তো এখানে প্রতিযোগিতাতেই নেই। আর সংযুক্ত মোর্চার এখানে কোনো অস্তিত্ব আদৌ নেই। আমার খুব খারাপ লাগছে, যখন দেখছি এখানে সিআরপিএফ নিরপেক্ষভাবে কাজ করছে না। ওরা তো এখানে বিজেপির এজেন্ট হয়ে কাজ করছে আর ভোটারদেরকে বিজেপির হয়ে ভোট দিতে বলছে।" 

হুগলি জেলার আটটি বিধানসভা কেন্দ্রে আজ নির্বাচনের প্রক্রিয়া চলছে। চলছে ভোট গ্রহণ পর্ব। আরামবাগে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন সুজাতা মন্ডল খাঁ , সংযুক্ত মোর্চার সমর্থনে সিপিএম-এর  হয়ে প্রার্থী হয়েছেন শক্তি মোহন মালিক এবং বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন মধুসূদন বাগ।  প্রসঙ্গত উল্লেখ্য, সুজাতা হলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ -এর স্ত্রী। বিধানসভা নির্বাচনের আগে সুজাতা তৃণমূলে যোগ দিয়েছিলেন, যার জেরে স্ত্রীকে ডিভোর্সের নোটিশ পাঠিয়ে দিয়েছিলেন সৌমিত্র। এই নিয়ে মিডিয়াতেও বিস্তর জলঘোলা হয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages