শেষ মুহূর্তে শ্রাবন্তীর হয়ে মিঠুনের রোড শো-এর অনুমতি দিল না পুলিশ, বিজেপির বিক্ষোভ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শেষ মুহূর্তে শ্রাবন্তীর হয়ে মিঠুনের রোড শো-এর অনুমতি দিল না পুলিশ, বিজেপির বিক্ষোভ

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৮/০৪/২০২১ : বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী শ্রাবন্তীর হয়ে মিঠুন চক্রবর্তীকে রোড শো করতে অনুমতি দিল না পুলিশ। প্রতিবাদে বিজেপি কর্মীদের বিক্ষোভ পর্ণশ্রী থানার সামনে। 

বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে আগামী শনিবার অর্থাৎ ১০ তারিখে ভোট রয়েছে।  আজই এই কেন্দ্রে প্রচারের শেষ দিন। আজ এই কেন্দ্রে বিজেপি প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তীর হয়ে একটি বিশাল রোড  শো করার কথা ছিল বিজেপি নেতা তথা সুপারস্টার মিঠুন চক্রবর্তীর। সেই অনুযায়ী বিজেপির তরফ থেকে প্রস্তুতি ছিল তুঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত পুলিশ অনুমতি না মেলায় প্রচারের শেষ লগ্নে বিজেপির এই রোড  শো  সম্পূর্ণভাবে ভেস্তে গেল।

বিজেপির রোড  শো'য়ের জন্যে পুলিশ অনুমতি দিল না। কিন্তু কেন ? সেই প্রশ্নের জবাব অবশ্য দিতে পারে নি পর্ণশ্রী থানার পুলিশ। পর্ণশ্রী থানায় ছুটে গেলেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী। বার বার পুলিশকে জিজ্ঞাসা করলেন প্রচারের শেষ লগ্নে কেন তাঁদের রোড  শো করতে অনুমতি দেওয়া হচ্ছে না ? কিন্তু থানার পুলিশ কর্মীদের প্রায় প্রত্যেককেই কানে মোবাইল ফোন রেখে কাদের সঙ্গে যেন কথা বলতেই ব্যস্ত থাকতে দেখা গেল। কোনো সদুত্তর পেলেন না শ্রাবন্তী। তা সত্ত্বেও দীর্ঘক্ষণ থানার সামনেই দাঁড়িয়ে ছিলেন তিনি। পর্ণশ্রী থানার পুলিশের তরফ থেকে তাঁর সাথে কথা বলার সৌজন্যতাটুকুও সেভাবে দেখতে পাওয়া গেল না।

এদিকে মিঠুন চক্রবর্তীর রোড শো'কে ঘিরে সবরকম প্রস্তুতি নিয়ে রেখেছিলেন বিজেপি কর্মীরা। যে বাসে চেপে মিঠুন রোড  শো করবেন সেই বাসটিকে পর্যন্ত সাজিয়ে তোলা হয়েছিল। কিন্তু পুলিশ শেষ মুহূর্তে সেই রোড  শো'য়ের অনুমতি দিল না। এরপর ক্ষুব্ধ বিজেপি কর্মীরা পর্ণশ্রী থানার সামনে রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভে ফেটে পড়েন। তা সত্ত্বেও পুলিশের তরফ থেকে একটি বাক্যও খরচ করে জানানো হল না যে, কেন এই রোড  শো-এর অনুমতি দেওয়া হল না। শ্রাবন্তীকে বলতে শোনা গেল, "মিঠুনদাকে ছাড়াই আমরা রোড  শো করব, এইভাবে আমাদের রাখা যাবে না।" প্রসঙ্গত উল্লেখ্য, এই কেন্দ্রে বিজেপির প্রার্থী শ্রাবন্তীর প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী তথা শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি। আবার বেহালা চৌরাস্তা অঞ্চলে আজ জনসভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages