নন্দীগ্রামে বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রামে বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা

Share This
নন্দীগ্রামে বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা
নন্দীগ্রামে অমিত শাহের রোড  শোয়ে জনপ্লাবন 


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ৩০/০৩/২০২১ :  আগামী পরশু দিন নান্দীগ্রামে ভোট, আর তার এক দিন আগেই নন্দীগ্রামে এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে মেরে ফেলার চেষ্টা করা হল।

আজ নন্দীগ্রামের একটি ক্যানাল থেকে এক গৃহবধূর হাত, পা, মুখ বাঁধা অবস্থায় দেখতে পাওয়া যায়, অর্ধ বিবস্ত্র অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানতে পেরেছে, ওই গৃহবধূর স্বামী একজন বিজেপি কর্মী। এই ঘটনায় অভিযোগের তীর তৃণমূলের দিকে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ নন্দীগ্রামেই ছিলেন, এই ঘটনা নিয়ে তিনি প্রশ্ন তুলে বলেন, "যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী রাত্রিবাস করছেন, তার ৫ কিলোমিটারের মধ্যে একজন গৃহবধূকে ধর্ষণ করে খালের ধরে হাত পা মুখ বেঁধে ফেলে দেওয়া হচ্ছে।  গতকাল তৃণমূল আশ্রিত গুন্ডারা যাঁকে আক্রমন করেছিল, মারধর করেছিল, সেই বৃদ্ধা শোভাদেবী শেষ নিঃশ্বাস  ত্যাগ করেছেন। রাজ্যে এই যদি চলতে থাকে, তাহলে কিভাবে মমতাজী বাংলার মহিলাদের সুরক্ষা দেবেন ?"

এদিকে তমলুকের টেঙ্গুয়াতে আজ বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে বচসা বেঁধে যায়, সে বচসা সংঘর্ষে পরিণত হওয়ার আগেই সেখানে বিশাল পুলিশ বাহিনী এবং কেন্দ্রীয় বাহিনী হাজির হয়ে যায়, যার ফলে বড়সড় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে নি। এই মুহূর্তে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রকে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

দিন দুয়েক আগেই নরেন্দ্র মোদী বাংলাদেশ সফর করতে গিয়েছিলেন, সেই সফরে তিনি ওড়াকান্দিতে মতুয়া মহাসমাজের মদিরে গিয়েছিলেন। তৃণমূলের তরফ থেকে আজ অভিযোগ করা হয়েছে যে, মোদী ইচ্ছা করেই মতুয়া মহাসমাজের মন্দিরে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মতুয়া ভোটকে আরও প্রভাবিত করতে। তাঁর এই সফর পূর্বপরিকল্পিত। এতে করে আদর্শ নির্বাচন বিধি লংঘন করা হয়েছে। 

আজ প্রচারের শেষ দিনে শুভেন্দু অধিকারীর সমর্থনে নন্দীগ্রামে যেমন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রোড  শো করেছেন, তেমন মেগাস্টার মিঠুন চক্রবর্তীও অংশগ্রহণ করেছেন। এই রোড  শো দেখতে প্রচুর মানুষের ভীড় হয়েছিল। যা ডেকে অমিত শাহ বলেছেন, "২০০র বেশি আসনে জিতবই, আর সেটা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।"
 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages