বিরোধীদের বিরুদ্ধে মমতা একই অমিতাভ বচ্চন : ব্রাত্য বসু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিরোধীদের বিরুদ্ধে মমতা একই অমিতাভ বচ্চন : ব্রাত্য বসু

Share This

বিরোধীদের বিরুদ্ধে মমতা একই অমিতাভ বচ্চন : ব্রাত্য বসু


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০৩/২০২১ :  আর দুই মাসের মধ্যেই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়ে যাবে। তার আগে বিভিন্ন রাজনৈতিক দলগুলি নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ করতে ব্যস্ত হয়ে উঠেছে। তৃণমূল কংগ্রেস প্রার্থী তালিকা একরকম চূড়ান্ত করে ফেলেছে বলে খবর পাওয়া যাচ্ছে।

আগামী ৬ তারিখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাচ্ছেন উত্তরবঙ্গ সফরে। তারপরের দিন ৭ তারিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কলকাতার ব্রিগেডে জনসভা করবেন, সেই দিনই উত্তরবঙ্গে বিশাল জনসভা ও ৱ্যালি করবেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন উত্তরবঙ্গ থেকে প্রচারের ঝড় তুলতে চলছে ঘাস ফুল শিবির। সেই প্রচার ও জনসভাকে ঘিরে উত্তর বঙ্গে যথেষ্ট উন্মাদনাও দেখতে পাওয়া যাচ্ছে। 

গতকাল রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু বলেছিলেন, "বিরোধীদের সব প্রার্থীদের বিরুদ্ধেই মমতা বন্দ্যোপাধ্যায় একাই অমিতাভ বচ্চন।" মমতা বন্দ্যোপাধ্যায়ও এর আগে বলেছিলেন সব কেন্দ্রেই তিনি প্রার্থী। সবাই যেন মমতাকে দেখেই ভোট দেন।বাস্তবিকভাবে সেটাই হতে চলেছে। অন্যান্য সব রাজনৈতিক দলগুলির বিরুদ্ধে মমতা যেন একাই লড়াই করতে চলেছেন। তৃণমূল কংগ্রেসের সমর্থকেরা তাঁকে যেন আরও একবার দশভুজা দুর্গার রূপে দেখতে শুরু করেছেন।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা একেবারেই চূড়ান্ত হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে তৃণমূল সূত্রে। মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন আগামী ৬ তারিখে, তার আগেই তৃণমূল প্রার্থী তালিকা প্রকাশ করে দেবে বলে জানা যাচ্ছে। তবে এবার তৃণমূলের প্রার্থী তালিকায় থাকতে পারে বেশ কিছু নতুন মুখ এবং থাকবেন বেশ কিছু সেলিব্রেটি।  মমতা আগেই জানিয়ে রেখেছেন, তিনি এবার বিধানসভা নির্বাচনে লড়বেন নন্দীগ্রাম থেকে, যে কারনে তিনি আগামী ১১ই মার্চ হলদিয়ায় গিয়ে নমিনেশন দাখিল করবেন বলে জানা গিয়েছে। বিরোধী দল বিজেপি এখনো প্রার্থী তালিকা ঘোষণা করে নি, তারাও হয়ত চলতি সপ্তাহের শেষে প্রার্থী তালিকা প্রকাশ করে দেবে। তবে বিজেপির তরফে নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারীর প্রার্থী হওয়ার সম্ভাবনা প্রবল। তাই এবারের নির্বাচনে নন্দীগ্রাম আসনটির ওপর নজর থাকবে বঙ্গবাসীর।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages