ভোটের ১ দিন আগে ইলেকশন অফিসার বদল পূর্ব মেদিনীপুরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের ১ দিন আগে ইলেকশন অফিসার বদল পূর্ব মেদিনীপুরে

Share This

ভোটের ১ দিন আগে ইলেকশন অফিসার বদল পূর্ব মেদিনীপুরে


আজ খবর (বাংলা), মহিষাদল, পূর্ব মেদিনীপুর, ৩১/০৩/২০২১ :  আগামীকাল রাজ্যের দ্বিতীয় দফার নির্বাচন। কিন্তু যে পূর্ব মেদিনীপুরকে নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে রয়েছে, সেই পূর্ব মেদিনীপুরের ইলেকশন অফিসার বিচিত্র বিকাশ রায়কে নির্বাচনের ঠিক এক দিন আগে সরিয়ে দিল নির্বাচন কমিশন। তিনি এতদিন পূর্ব মেদিনীপুরের মহিষাদলে পোস্টেড্ ছিলেন।

কিন্তু ঠিক কি কারনে বিচিত্র বিকাশ রায়কে পূর্ব মেদিনীপুর থেকে সরিয়ে দেওয়া হল, তা নিয়ে নির্বাচনের মধ্যে কিছু জানাতে চায় নি নর্বাচন কমিশন। বিচিত্র বিকাশ রায়ের বদলে মহিষাদলে এলেন জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের ইন্সপেক্টর শীর্ষেন্দু দাস। মহিষাদলে  তাঁর যোগদান করার রিপোর্ট কমিশনের কাছে আজ সকালেই পাঠিয়ে দেওয়ার কথা রয়েছে।

আগামীকাল দ্বিতীয় দফায় রাজ্যের ৩০টি আসনে নির্বাচন সম্পন্ন করা হবে, যেখানে ১৭১ জন ভোট প্রার্থীর ভাগ্য নির্ধারিত হতে চলেছে। আগামীকাল ভোট হতে চলেছে দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর এবং পূর্ব মেদিনীপুরে। দ্বিতীয় দফার নির্বাচনে ১৭১ জন প্রার্থী মধ্যে ১৫২ জন আছেন পুরুষ প্রার্থী, এবং ১৯ জন আছেন মহিলা প্রার্থী। এঁদের মধ্যেই আছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আগামী মে মাসের ২ তারিখে রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages