নন্দীগ্রামের আন্দোলনকে কুর্নিশ জানাতে সিঙ্গুরের চেয়েও বেশি গুরুত্ব নন্দীগ্রামকে দিয়েছি : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রামের আন্দোলনকে কুর্নিশ জানাতে সিঙ্গুরের চেয়েও বেশি গুরুত্ব নন্দীগ্রামকে দিয়েছি : মমতা

Share This

নন্দীগ্রামের আন্দোলনকে কুর্নিশ জানাতে সিঙ্গুরের চেয়েও বেশি গুরুত্ব নন্দীগ্রামকে দিয়েছি : মমতা


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ৩০/০৩/২০২১ :  নন্দীগ্রাম আন্দোলনকে সন্মান দিতেই সিঙ্গুরে প্রার্থী না হয়ে তিনি নন্দীগ্রামে প্রার্থী হয়েছেন বলে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী মাসের ১ তারিখে  অর্থাৎ আগামী পরশু নন্দীগ্রামে ভোট সম্পন্ন হতে চলেছে। গোটা রাজ্যের মধ্যে এই নন্দীগ্রামের ভোট নিয়েই সকলের কৌতূহল তুঙ্গে উঠেছে। কেননা, এই কেন্দ্র থেকেই লড়াই করছেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়, প্রতিপক্ষ বিজেপির শুভেন্দু অধিকারী। ভোটের আগে দলত্যাগ করে বিজেপিতে যাওয়ার জন্যে মমতা যাঁকে 'বিশ্বাসঘাতক' আখ্যা দিয়েছেন। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব বার বার দাবী করে এসেছে যে, এই কেন্দ্রে শুভেন্দুকে বিপুল ভোটে হারাবেন তাঁদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা আজ বলেন, "আমি যে কোনো কেন্দ্র থেকেই ভোটে প্রার্থী হতে পারতাম। কিন্তু নন্দীগ্রামের মা বোনেদের শ্রদ্ধা জানাতে এবং নন্দীগ্রামের আন্দোলনকে কুর্নিশ জানাতেই আমি নন্দীগ্রামকে বেছে নিয়েছি। সিঙ্গুরের থেকেও আমি বেশি গুরুত্ব দিয়েছি নন্দীগ্রামকে।"  তিনি আরও বলেন, "মনে রাখবেন একবার যখন আমি নন্দীগ্রামে এসে পৌঁছেছি, তখন আর এখান থেকে চলে যাব না। আমি ভবিষ্যতেও এখানেই থাকব।.নন্দীগ্রাম আমার জায়গা, আমি এখানেই থাকতে চাই। "

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, নন্দীগ্রামে তিনি নিজের একটি অফিস খুলবেন।  মিনি সেক্রেটারিয়েট গোছের একটি অফিস তিনি নন্দীগ্রামে খুলতে চান, যাতে ভবিষ্যতে নন্দীগ্রামে এলেও রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর কাজ কর্ম করতে অসুবিধা না হয়। আজ সকালে নেত্রী ভাঙ্গাবেরা  থেকে নন্দীগ্রাম পর্যন্ত একটি রোড শো করেছেন। সেই রোড  শো'য়ে প্রচুর মানুষ উপস্থিত হয়েছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages