নির্বাচনে মোদীর ২০ ৱ্যালির অস্ত্র দেবে বাড়তি অক্সিজেন ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্বাচনে মোদীর ২০ ৱ্যালির অস্ত্র দেবে বাড়তি অক্সিজেন !

Share This

 

নির্বাচনে মোদীর ২০ ৱ্যালির অস্ত্র দেবে বাড়তি অক্সিজেন !

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৩/২০২১ :  আগামী সপ্তাহের প্রথম দিন থেকেই চলতি মাসের শেষ পর্যন্ত পশ্চিমবঙ্গে প্রচারের ঝড় তুলতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নরেন্দ্র মোদীর ২০ ৱ্যালির  অস্ত্র কি রাজ্য বিজেপিকে বাড়তি অক্সিজেন যোগাবে !

নরেন্দ্র মোদী আগেই জানিয়েছিলেন বিধানসভা নির্বাচনের প্রচার উপলক্ষে পশ্চিমবঙ্গে তিনি ২০টি জনসভা ও ৱ্যালি  করবেন। তার মধ্যে একটি ছিল ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের ৱ্যালি। সেই ৱ্যালিতে রেকর্ড সংখ্যক ভীড় ইতিমধ্যেই দেখেছেন রাজ্যবাসী। নরেন্দ্র মোদী ও অমিত শাহ পৃথক পৃথকভাবে গোটা রাজ্যজুড়েই জনসভা করবেন বলে জানা গিয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, প্রধানমন্ত্রী আগামী ১৮ তারিখে পুরুলিয়ায় জনসভা করবেন, ১৯ তারিখে কাকদ্বীপে, ২০ তারিখ কাঁথি এবং ২১ তারিখে বাঁকুড়ায় জনসভা করবেন।

পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে আসছেন ১৪ তারিখ, ১৪ এবং ১৫ তারিখে তিনি পশ্চিমবঙ্গে থাকবেন বলে জানা যাচ্ছে। আগামী ১৭, ২১ এবং ২৩ তারিখে অমিত শাহ আসামেও ৱ্যালি  করবেন। আবার ১৯, ২৬ এবং ২৭ তারিখে স্বরাষ্ট্রমন্ত্রী পশ্চিমবঙ্গে ৱ্যালি করবেন। ২৪ ও ২৫শে  মার্চ তিনি কেরালায় ৱ্যালি করবেন বলে জানা গিয়েছে। অমিত শাহের মত নরেন্দ্র মোদীও আসামে কয়েকটি ৱ্যালিতে  অংশগ্রহণ করবেন। 

প্রসঙ্গত উল্লেখ্য, অমিত শাহ যতদিন বিজেপির সর্ব ভারতীয় প্রেসিডেন্ট ছিলেন, সেই সময়কালের মধ্যে পশ্চিমবঙ্গে অন্তত ১২২ জন বিজেপি কর্মীর মৃত্যু হয়েছিল। অমিত শাহ এই রাজ্যে এসে সেই ১২২ জনের পরিবারের সাথেই দেখা করবেন বলে জানা যাচ্ছে সূত্র মারফত। পশ্চিমবঙ্গের রাজনীতিতে রাজ্য বিজেপি মুখ্যমন্ত্রীর মুখ হিসেবে কাউকেই এখনো পর্যন্ত তুলে ধরেনি, কিন্তু রাজ্য বিজেপিকে নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডার ওপরেই বেশিরভাগ নির্ভর করতে হচ্ছে।  রাজ্য বিজেপি মনে করছে এই ত্রয়ী রাজ্যের নির্বাচনে কর্মীদের সবচেয়ে বেশি উদ্বুদ্ধ করতে পারবে। যদিও তাদের প্রধান বিপক্ষ তৃণমূল কংগ্রেস এই ত্রয়ীকেই 'বহিরাগত' আখ্যা দিয়ে ভোট যুদ্ধে অস্ত্র শানাচ্ছে।

বিহারে গত বিধানসভা ভোটে নরেন্দ্র মোদী ১২টি ৱ্যালি করেছিলেন, যা বিহারের ১০০টি বিধানসভা কেন্দ্রে বিজেপি কর্মীদের বাড়তি অক্সিজেন জুগিয়েছিল। কার্নাটকের বিধানসভা ভোটেও মোদী ২০টি ৱ্যালি করেছিলেন, উত্তরপ্রদেশেও তিনি ২০টি ৱ্যালি  করেছিলেন, যা উত্তরপ্রদেশের ১১০টি বিধানসভা কেন্দ্রকে প্রভাবিত করতে সাহায্য করেছিল। এবার পশ্চিমবঙ্গেও তিনি মোট ২০টির বেশি  ৱ্যালি  করবেন বলে আগাম জানিয়ে রেখেছেন। আসামেও তিনি ৬টি ৱ্যালি করবেন বলে জানিয়ে রেখেছেন।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages