নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন মমতা

Share This

নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন মমতা


আজ খবর (বাংলা), হলদিয়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ১০/০৩/২০২১ : আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম, থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি হলদিয়া এসডিও অফিসে গিয়ে নিজের মনোনয়ন পেশ করলেন।  

আজ সকালে নন্দীগ্রাম থেকে যাওয়ার আগেই শিব মন্দিরে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর তিনি পৌঁছে যান হলদিয়ায়। সেখানে পদযাত্রা করে এগিয়ে যান এসডিও অফিসের দিকে। তাঁর সাথে ছিলেন তৃণমূল নেতা সুব্রত বক্সী। খোল করতাল বাজিয়ে তৃণমূল কর্মীরা নেত্ত্রীকে পুঁছে দেন এসডিও অফিসে। সেখানে গিয়েই মমতা নিজের মনোনয়ন পেশ করেছেন। এরপর তিনি ফিরে আসবেন নন্দীগ্রামেই। এতদিন মমতা কলকাতার ভবানীপুর থেকে ভোটে দাঁড়ালেও এবার তিন নন্দীগ্রাম থেকেই প্রার্থী হলেন।

আজ  নন্দীগ্রামেই আছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া এবং নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারীও। আজ তিনি টাঙ্গুয়া মোড় থেকে একটি মিছিল করবেন এবং তারপর বাস স্ট্যান্ড এলাকায় বিজেপির একটি পার্টি অফিসের উদ্বোধন করবেন। আগামীকাকাল শুভেন্দু অধিকারী হলদিয়ায় গিয়ে নিজের মনোনয়ন পেশ করবেন বলে জানা গিয়েছে। এবার বিধানসভা নির্বাচনে এই নন্দীগ্রামেই হাই প্রোফাইল প্রতিদ্বন্দীতার সাক্ষী থাকবেন রাজ্যবাসী। ভোটের উত্তাপ বাড়তেই নন্দীগ্রামে টহলদারী শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী। 

এদিকে ইতিমধ্যেই গত দুজনে বেশ কিছু কর্মী সমার্থক, নেতা নেত্রী তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে নাম লিখিয়েছেন। এমনকি মালদহ জেলা পরিষদও বিজেপির দখলে গিয়েছে। দলত্যাগের এই ধারা আজও অব্যাহত। আজ তেহট্টের বিদায়ী বিধায়ক গৌরীশঙ্কর দত্ত তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন বলে খবর পাওয়া গিয়েছে সূত্র মারফত। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages