দেশের 'সবুজ হিরো'কে সংবর্ধনা জানালেন কালীগঞ্জের বিজেপি প্রার্থী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের 'সবুজ হিরো'কে সংবর্ধনা জানালেন কালীগঞ্জের বিজেপি প্রার্থী

Share This


আজ খবর (বাংলা), কালীগঞ্জ, নদীয়া, ২৬/০৩/২০২১ :  ছোট্ট সুহান মল্লিক ক্লাস সেভেনের ছাত্র স্বপ্ন দেখে সবুজ ভারতের। এই স্বপ্ন নিয়েই এগিয়ে চলেছে সাত বছর বয়স থেকে। বর্তমানে সারা ভারতের গর্ব বলা চলে। দেশের সবুজ বিপ্লবের এক ছোট্ট সৈনিক সুহান।

লুপ্তপ্রায় এক সিংযুক্ত গন্ডার প্রজাতিকে বাঁচানোর স্বপ্নও দেখে, সেই নিয়ে চালাচ্ছে দেশজুড়ে প্রচার। অসম সরকারের পক্ষ থেকে 'সেভ রাইনো' প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে সুহানকে। 

সুহানের জন্ম নদীয়ার কালীগঞ্জের জুরানপুর পঞ্চায়েতের এক অখ্যাত গ্রাম বড় ইটনায়। বাবার ব্যবসায়িক সূত্রে আসামে থাকা। সেখান থেকেই তার এই স্বপ্ন দেখা ইতিমধ্যে দেশের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতা মন্ত্রী এবং সুপারস্টার অক্ষয় কুমার, জন আব্রাহাম, সলমান খানের মতো তারকাদের সঙ্গে সাক্ষাৎ করেছে সোহান, তার সবুজের অভিযান নিয়ে। 

ছুটিতে দেশের বাড়িতে ফিরেছে সুহান আর ভোট প্রচারে এসে সুহানকে সংবর্ধনা জানাল কালীগঞ্জের বিজেপি প্রার্থী অভিজিৎ ঘোষ। বুধবার তার বাড়িতে গিয়ে সুহানকে মালা পরিয়ে উপহার সহ সম্বর্ধনা জানানো হয় বিজেপির পক্ষ থেকে। ভবিষ্যতে তার স্বপ্নের প্রকল্পে সাহায্যের জন্য সব রকম সহযোগিতার আশ্বাস দেন অভিজিত বাবু। আগামী দিনের সুহানের এই কাজ নতুন প্রজন্মকে অনেকটাই অনুপ্রাণিত করবে বলে মনে করছেন এলাকার মানুষ। (দেখুন ভিডিও)

রিপোর্ট : মলয় দে 

#England Vs. India 2nd ODI Score : England - 102 /0 (16 Overs)  J. Roy 55 (52 balls),  J. Bairstow 44(44 balls) Target to win 337.

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages