দুয়ারে সরকার,দিদিকে বলো, বঙ্গ ধ্বনিকে হাতিয়ার গৌতম দেবের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুয়ারে সরকার,দিদিকে বলো, বঙ্গ ধ্বনিকে হাতিয়ার গৌতম দেবের

Share This

দুয়ারে সরকার,দিদিকে বলো, বঙ্গ ধ্বনিকে হাতিয়ার গৌতম দেবের


আজ খবর (বাংলা), দেবগ্রাম, ফুলবাড়ী, পশ্চিমবঙ্গ, ২০/০৩/২০২১ : দুয়ারে সরকার,দিদিকে বলো, বঙ্গ ধ্বনি, পাড়ায় পাড়ায় সমাধানের পর এবার 24X7 সমাধান নামে জনসংযোগের নতুন পন্থা অবলম্বন করলেন ডাবগ্রাম ফুলবাড়ি এলাকার সদ্য প্রাক্তন বিধায়ক তথা পর্যটন মন্ত্রী তথা এবারেরও ফুলবাড়ি গ্রামের কংগ্রেসের প্রার্থী গৌতম দেব। 

9647496475 নতুন এই নম্বরে 24 ঘন্টা 7 দিন আপনি জানাতে পারবেন আপনাদের নানান সমস্যা। আপনি এই নম্বরে ফোন করলে সেই সমস্যার সমাধান করার চেষ্টা চালাবেন ডাবগ্রাম ফুলবাড়ি এলাকার তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম দেব। শনিবার ডাবগ্রাম ফুলবাড়ি এলাকার কানকাটা মোড়ের তৃনমূল কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে গৌতম বাবু জানালেন বেশ কিছু সমস্যা রয়েছে যে সমস্যা সাধারণ মানুষ সরকারের কাছে পর্যন্ত জানাতে পারেনা। সাধারণ মানুষের সেই সমস্যা যাতে সমাধান করা যায় সেই কারণেই গৌতম বাবু নিজেই এই উদ্যোগ নিয়েছেন।  

গৌতম বাবু বলেন সকাল থেকে রাত যে কোন সময়ে ওই নম্বরে ফোন করে সাধারণ মানুষ তাদের অভাব-অভিযোগের কথা জানাতে পারবেন। প্রাথমিকভাবে 4 জন ঐ ফোন নম্বরটির ওপর নজরদারি রাখছেন। যারা ফোন করবেন সেই কল রেকর্ড রাখা হবে এবং সেই কল রেকর্ড দেখেই তার সমস্যার সমাধানের দিকে এগোবেন গৌতম দেব। শনিবার দুপুর থেকে চালু করা হয়েছে ওই 24X7 সমাধান এর নম্বরটি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages