সবাই সংযত থাকুন : মমতা (দেখুন ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সবাই সংযত থাকুন : মমতা (দেখুন ভিডিও)

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/০৩/২০২১ : হাসপাতালের বিছানায় শুয়ে তৃণমূল কর্মীদের সংযত ও শান্ত থাকার বার্তা দিলেন আহত মমতা বন্দ্যোপাধ্যায়।  কিভাবে তাঁর আঘাত লেগেছিল তাও তিনি বলেন। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার খবর শুনেই রাজ্যের বিভিন্ন জায়গায় তৃনমূল কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেছিলেন। গতকাল রাত্রে রাজ্যপালকেও সেই বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে মমতাকে দেখতে গিয়ে। আজ সকাল থেকেই উত্তর থেকে দক্ষিণ রাজ্যের বিভিন্ন জায়গায় পথ অবরোধ এবং রেল অবরোধ পর্যন্ত করা হয়েছিল। নন্দীগ্রামেও বিজেপি এবং তৃণমূল কর্মীদের মধ্যে সংঘাত সৃষ্টি হয়েছিল।


তৃণমূল কংগ্রেসের তরফ থেকে আজ টুইট করে সব কর্মীদের সংযত এবং শান্ত থাকার বার্তা দেওয়া হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন মমতার শারীরিক অবস্থা স্তিতিশীল রয়েছে। নেত্রী নিজেও চাইছেন আগামী ৩-৪ দিনের মধ্যে ফের নির্বাচন যুদ্ধে ফিরে যেতে। এই পরিস্তিতিতে তিনি সব সমর্থকদের শান্ত থাকার বার্তা দিয়েছেন। 

এদিকে আজ হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে একটি সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য্য মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি বলেছেন, বিপক্ষ দলের কোনো  নেতা নেত্রী আহত হলে তা নিয়ে রাজনীতি বিজেপি করে না; এক্ষেত্রেও তেমন কিছু ঘটনা ঘটেনি। বিজেপি চায়, মুখ্যমন্ত্রী দ্রুত আরোগ্যলাভ করে নির্বাচনের ময়দানে ফিরে আসুন। নন্দীগ্রামে বিপুল ভোটে জয়ের লক্ষে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী প্ৰচারকাৰ্য্য চালিয়ে যাচ্ছেন। আজ শিবরাত্রি উপালক্ষ্যে  শমীকবাবু সকলকে অভিনন্দন জানিয়েছেন।

(দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages