নোট বন্দী থেকে ব্যংক বন্দী, কেন্দ্র সরকার দেশের অর্থনীতিকেই ধ্বংস করে দিয়েছে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নোট বন্দী থেকে ব্যংক বন্দী, কেন্দ্র সরকার দেশের অর্থনীতিকেই ধ্বংস করে দিয়েছে : মমতা

Share This

নোট বন্দী থেকে ব্যংক বন্দী, কেন্দ্র সরকার দেশের অর্থনীতিকেই ধ্বংস করে দিয়েছে : মমতা


আজ খবর (বাংলা), হলদিয়া, পশ্চিমবঙ্গ, ২০/০৩/২০২১ :  কেন্দ্র সরকারকে আক্রমন করেই নির্বাচনী প্রচারের ঝাঁঝ বাড়ালেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, "নোট বন্দী থেকে ব্যংক বন্দী, কেন্দ্র সরকার দেশের অর্থনীতিকেই ধ্বংস করে দিয়েছে। হয়ত এবার বলবে হলদিয়া বন্দরটাও বেচে দেওয়া হচ্ছে।"

বিজেপিকে মমতা 'বিরক্তিকর পার্টি' বলে উল্লেখ করে বলেন, "বিজেপি কি আদৌ কোনো রাজনৈতিক দল ? এরা হল একটা বিরক্তিকর দল।  বিজেপির মহিলা সদস্যরাই পার্টির মধ্যে নিরাপদ নন। পার্টির মধ্যেই এদের নোংরা মুখগুলো প্রকাশ্যে এসে যাচ্ছে। বিজেপি হল দেশের সবচেয়ে বড় তোলাবাজ পার্টি। পিএম কেয়ার ফান্ডে লক্ষ কোটি টাকা উঠেছে, অথচ দেশের সাধারণ মানুষ এখনো পর্যন্ত করোনার প্রতিষেধক ঠিকমত পেলেন না, ফলে দেশে আবার করোনা ভাইরাসের সংক্ৰমন বেড়ে যাচ্ছে।" 

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমার দলে কয়েকজন 'মীরজাফর' ছিল, যাদেরকে আমি পুষেছিলাম। একটা সময় ছিল, যখন কাউকে পছন্দ না হলে এরা তাদেরকে জেলে ঢুকিয়ে দিত।" মমতার এই বক্তব্যের মূল অভিমুখ ছিল অধিকারী পরিবার বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই দিব্যেন্দু  ইতিমধ্যেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। আজ জানা গিয়েছে তাঁদের বাবা শিশির অধিকারীও দুই একদিনের মধ্যেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন। নরেন্দ্র মোদীর পরবর্তী সভায় তিনি উপস্থিতও থাকবেন।

মমতা তাঁর জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে আক্রমন শানিয়ে বলেন, "দেশের শিল্পপতিরা জানেন, আপনাদের কি অবস্থা, প্রায় প্রতিদিন শিল্পপতিদের ঘরে আয়কর হানা চলছে। বিজেপি লড়াই করতে জানে না। ওরা গণতন্ত্র মানে না।ওরা মানুষকে হুমকি দেয়। ওরা মা বোনেদের ওপর অত্যাচার করে। চাষিদের থেকে ওরা জমি কেড়ে নেয়।"

আসন্ন বিধানসভা নির্বাচন সম্বন্ধে মমতা বলেন, "এটা  তো আর দিল্লীর নির্বাচন নয়, এটা বাংলার নির্বাচন। আপনারা যদি আমাকে চান, তাহলে জেনে রাখুন এই রাজ্যে ২৯৪টি আসনে আমিই প্রতিনিধি, আমিই প্ৰাৰ্থী। ২৯১টি আসনে আমি সরাসরি প্রার্থী এবং বাকি ৩টি আসনে আমার বন্ধুরা লড়াই করছে। এই নির্বাচনে আমরাই সরকার গঠন করব।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages