সীমান্তে সন্দেহভাজন অনুপ্রবেশকারীকে গুলি করল বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সীমান্তে সন্দেহভাজন অনুপ্রবেশকারীকে গুলি করল বিএসএফ

Share This
সীমান্তে সন্দেহভাজন অনুপ্রবেশকারীকে গুলি করল বিএসএফ


আজ খবর (বাংলা), বিকানির, রাজস্থান, ০৬/০৩/২০২১ : আন্তর্জাতিক সীমান্ত দিয়ে অনুপ্রবেশ করতে গিয়ে এক সন্দেহভাজন ব্যক্তির মৃত্যু হল রাজস্থানের শ্রীগঙ্গাধর জেলার আন্তর্জাতিক সীমান্তে। ঘটনাটি ঘটেছে গতকাল রাত্রে।
বিএসএফ আন্তর্জাতিক সীমান্তে টহল দেওয়ার সময় লক্ষ্য করে যে, এক ব্যক্তি আন্তর্জাতিক সীমান্তে কিছু একটা করছে এবং সে অত্যন্ত সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। ওই ব্যক্তি সীমান্তের যে জায়গায় ঘোরাফেরা করছিল, সেই জায়গায় সাধারণ মানুষের থাকার কথা নয়। প্রথমদিকে বিএসএফ জওয়ানরা বোঝার চেষ্টা করেছিলেন, ওই ব্যক্তি ঠিক কি করছে। কিন্তু রাতের অন্ধকারে অনেকটা দূর থেকে তা বোঝা সম্ভব ছিল না।
এরপর বিএসএফ জওয়ানরা ও ব্যক্তিকে চ্যালেঞ্জ জানাতেই ওই ব্যক্তি পালতে থাকে। তাকে থামতে বলাতেও সে পালাতে থাকলে বিএসএফ জওয়ানরা তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। সেই গুলিতেই মৃত্যু হয়েছে ওই সন্দেহভাজন ব্যক্তির। আন্তর্জাতিক সীমান্তের জিরো পয়েন্টে গিয়ে নিহত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে নিয়ে এসেছে বিএসএফ। সেই মৃতদেহটি নিয়ে আরও তদন্ত চালানোর জন্যে সেটি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। স্থানে থানার পুলিশ এ বিষয়ে একটি মামলা রুজু করে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে। তবে বিএসএফ নিজেও তদন্ত কার দেখছে কি ঊদ্দেশ্যে এই ব্যক্তি সীমান্তের কাছে ঘোরাঘুরি করছিল, কি উদ্দেশ্যে সে ভারতে প্রবেশ করতে চাইছিল। এই ব্যক্তি কোনো জঙ্গী সংগঠনের সাথে যুক্ত কিনা !
 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages