কোনোভাবে বিজেপি জিতলে ওরা সবাইকে রাজ্য থেকে তাড়িয়ে দেবে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোনোভাবে বিজেপি জিতলে ওরা সবাইকে রাজ্য থেকে তাড়িয়ে দেবে : মমতা

Share This

কোনোভাবে বিজেপি জিতলে ওরা সবাইকে রাজ্য থেকে তাড়িয়ে দেবে : মমতা


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ২৯/০৩/২০২১ : পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচনের আগে রাজনীতির ময়দান সরগরম। আজ মমতা বান্দ্যোপাধ্যায়ের  হয়ে মোট দুটি রোড  শোতে অংশ নিতে দেখা গেল অভিনেতা  দেবকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে এক সঙ্গে নিজের কেন্দ্র ঘটালেও রোড শো করেছেন দেব। দুটি রোড  শোতেই মমতা এবং দেবকে ঘিরে সাধারণ মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার  মত। 

মমতা বন্দ্যোপাধ্যায় আজ বলেন, "যদি কোনোভাবে বিজেপি নির্বাচনে জিতে যায়, তাহলে ওরা আর কাউকেই এই রাজ্যে থাকতে দেবে না।. সবাইকে তাড়িয়ে দেবে। যদি আপনারা বিজেপিকে ভোট দেন, তাহলে ওরা আপনাদেরকে বাংলা থেকে তাড়িয়ে দেবে। বহিরাগত গুন্ডাদের দিয়ে ওরা সব কিছুই দখল করে নেবে। এমনকি বাঙালির নিজস্বতাটুকুও ওরা  দখল করে নিতে চাইছে। আর আপনারা যদি তৃণমূলকে ভোট দেন, তাহলে বিনামূল্যে আপনারা রেশন পাবেন এবং সেই রেশন আপনাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।"

নন্দীগ্রাম থেকে ভোটে জিতে মমতা নন্দীগ্রামেই একটি অফিস খুলতে চান বলে জানিয়েছেন। মমতা আরও বলেন, "খেলা হবে, আর আমাদের এই খেলায় জিততেও হবে। আর ওরা (বিজেপি) যদি গুন্ডাগিরি করতে আসে তাহলে আমার মা বোনেরা ওদের হাতা, খুন্তি , ঝাড়ু দিয়ে মোকাবিলা করবে।"

মমতা আজ জনসভায় কর্মী সমর্থকদের বলেন, "সীমান্তে কৃষকরা প্রতিবাদ করছে। নরেন্দ্র মোদী এবং বিজেপি চাইছে তাদের জমি কেড়ে নিতে। কৃষকদের জমি লুঠ করতে আপনারা দেবেন না। পশ্চিমবঙ্গকে লুঠ করতে আপনারা দেবেন না। বাংলার সংস্কৃতিকে লুঠ করতে দেবেন না। আমাদের মা বোনেদের সন্মান নষ্ট হতে দেবেন না। আমার মা বোনেরা সবাইকে বলুন জোড়া ফুলে ভোট দিতে।" 

আগামী মাসের ১ তারিখে নন্দীগ্রামের নির্বাচনের দিকে তাকিয়ে থাকবেন সবাই। এখানে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই, উল্টোদিকে বিজেপির প্রার্থী তৃণমূল এবং মন্ত্রীত্ব ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। তাই নন্দীগ্রামের হাই ভোল্টেজ লড়াই এবার বিধানসভা নির্বাচনের লড়াইয়ের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages