আসামে চা বাগানে পাতা তোলার কাজ করলেন প্রিয়াঙ্কা গান্ধী বধরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসামে চা বাগানে পাতা তোলার কাজ করলেন প্রিয়াঙ্কা গান্ধী বধরা

Share This

আসামে চা বাগানে পাতা তোলার কাজ করলেন প্রিয়াঙ্কা গান্ধী বধরা


আজ খবর (বাংলা), গুয়াহাটি, আসাম, ০২/০৩/২০২১ :  হঠাৎ দেখলে যে কেউই চমকে যেতে পারেন, তবে ছবি তো আর মিথ্যা কথা বলে না ! এই ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে, কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বধরা  পিঠে ঝুড়ি লাগিয়ে একটি চা বাগানে পাতা তোলার কাজে ব্যস্ত হয়ে উঠেছেন। 

হ্যা, ঠিকই শুনেছেন। আসামের একটি চা বাগানে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বধরকে চা পাতা তোলার কাজ করতে দেখা গেল আজকে।  আসামে আর কিছুদিন পরেই ভোট, সেই ভোটে নিজেদের সরকার ফের একবার গঠন করতে মরিয়া প্রয়াস চালাচ্ছে বিজেপি। আসামের বিধানসভা নির্বাচনকে এবার পাখির চোখ করেছে কংগ্রেস নেতৃত্বও; সেই নির্বাচনের প্রাচারেই এই মুহূর্তে আসামে গিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বধরা।  আর সেখানে গিয়ে চা বাগানে পাতা তোলার কাজে নেমে পড়তে দেখা গেল কংগ্রেস নেত্রীকে।

চাবাগানের কর্মীদের সাথে আজ বেশ কিছুটা সময় কাটিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়ংকা গান্ধী বধরা। তিনি আজ সাংবাদিকদের বলেন, "চাবাগানের কর্মীদের জীবনযাত্রা সততা এবং সারল্যে ভরপুর। তাঁদের এই শ্রম দেশের কাছে বেশ মূল্যবান। আমি আজ তাঁদের সাথে বেশ কিছুটা সময় কাটিয়ে তাঁদের অসুবিধা, সমস্যা এবং অভাব অভিযোগ সম্বন্ধে অনেক কিছুই জানতে পেরেছি। তাঁদের জীবনের সমস্যাগুলিকে অনুভব করতে পেরেছি। আজ এখানে এসে আমি যে আন্তরিকতা এবং ভালবাসা পেলাম, তা আমি কখনোই ভুলতে পারব না।" 

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages