তনুশ্রীকে ঘিরে উলুবেড়িয়ায় জনজোয়ার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তনুশ্রীকে ঘিরে উলুবেড়িয়ায় জনজোয়ার

Share This

তনুশ্রীকে ঘিরে উলুবেড়িয়ায় জনজোয়ার


আজ খবর (বাংলা), উলুবেড়িয়া, হাওড়া, পশ্চিমবঙ্গ, ১৯/০৩/২০২১ : উলুবেড়িয়া পৌরসভার ৩২টি ওয়ার্ডের মধ্যে ২৪টিতে শাসক দলের হাতে অন্য ৮টি বিরোধী দখলে থাকলেও গতকাল বিধানসভা নির্বাচনের জন্যে বিজেপি প্রার্থীর মনোনয়ন দাখিলকে ঘিরে বেশ কয়েক হাজার মানুষের যে ভীড় এবং উৎসাহ দেখা গেল, তা যেন অতিরিক্ত অক্সিজেন জুগিয়ে গেল উলুবেড়িয়া পৌরসভার অপরদিকে বিজেপি কার্যালয় ভবনকে। তনুশ্রীকে ঘিরে উলুবেড়িয়ায় রীতিমত জনজোয়ার দেখা গেল। 

উলুবেড়িয়া পৌরসভার সামনে এতো জমায়েত হয় যে বিজেপি কর্মীদের মধ্যে অনেকেই  বলতে থাকেন,  আজকের জমায়েত বলে দিচ্ছে, আগামী ২রা মে তৃণমূল চলে যাচ্ছে, আর বিজেপি আসছে! আর উলুবেড়িয়া পৌরসভাও  বিজেপির দখলে থাকবে।সিনেমা জগৎ থেকে আসা হাওড়া গ্রামীণ শ্যামপুর বিধানসভা কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। তিনি মনোনয়ন দাখিল করতে যাওয়ার সময় কর্মীদের উপস্থিতিতে কার্যত উলুবেড়িয়া স্তব্ধ হয়ে যায়, দীর্ঘক্ষণ ধরে রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়, পুলিশ প্রশাসনের তৎপরতায় দ্রুত যান চলাচল স্বাভাবিক হয়।



উলুবেড়িয়া উওর কেন্দ্রের বিজেপি প্রার্থী চিরণ বেরার মনোনয়ন দাখিল করার সময় কয়েকশো কর্মী পৌরসভার সামনে থেকে উলুবেড়িয়া মহকুমা শাসকের কার্যালয় পর্যন্ত মিছিল করে মনোনয়ন দাখিল করতে যান।বাগনান বিধানসভা কেন্দ্রের প্রার্থী অনুপম মল্লিক মনোনয়ন দাখিল করে বেরোনোর সময় জানান আগামী ২রা মে নতুন সূর্য উদিত হবে এবং বাংলায় আসল পরিবর্তন হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর  নেতৃত্বে।এক কথায় প্রত্যেক বিজেপি প্রার্থীই জয়ের ব্যাপারে ১০০শতাংশ আশাবাদী। এখন ২রা মে ফলপ্রকাশই বলবে বাংলায় পরিবর্তনের পরিবর্তন, নাকি প্রত্যাবর্তন ঘটবে। সেদিকেই তাকিয়ে সব রাজনৈতিক দল। সমগ্র পশ্চিমবাংলা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages