বিজেপি নেতাকে ফোন, তাঁর হয়ে কাজ করতে বললেন মমতা ! ঘটনার সত্যতা ঘিরে জল্পনা তুঙ্গে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি নেতাকে ফোন, তাঁর হয়ে কাজ করতে বললেন মমতা ! ঘটনার সত্যতা ঘিরে জল্পনা তুঙ্গে

Share This

বিজেপি নেতাকে ফোন, তাঁর হয়ে কাজ করতে বললেন মমতা !


আজ খবর (বাংলা), তমলুক, পূর্ব মেদিনীপুর, ২৭/০৩/২০২১ : মমতা বন্দ্যোপাধ্যায় তমলুকের বিজেপি নেতাকে ফোন করে নির্বাচনের জন্যে সাহায্য চাইছেন, এমন একটা অডিও ক্লিপ আজ সকালে প্রকাশ্যে আনলো রাজ্যের একটি বাংলা বৈদ্যুতিন সংবাদ মাধ্যম। 

আজ সকালে ওই বৈদ্যুতিন মাধ্যম দাবী করেছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তমলুকের বিজেপি নেতা ও জেলা সহ সভাপতি প্রলয় পালকে ফোন করেছিলেন। ফোনে মমতা নাকি নির্বাচনে তাঁর হয়ে কাজ করার আবেদন করেছেন প্রলয়বাবুকে। যদিও ওই অডিও ক্লিপের সত্যতা যাচাই করে নি আজ খবর। তবে যেহেতু দ্বিতীয় দফার নির্বাচনে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীর ভোটের লড়াইয়ের দিকে চোখ রেখেছেন বাংলার মানুষ, তাই বলা বাহুল্য,এই দাবী যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

বাংলা বৈদ্যুতিন সংবাদ মাধ্যমটি দাবী করেছে আজ মমতা বন্দ্যোপাধ্যায় নাকি ফোন করেছিলেন তমলুকের বিজেপি নেতা প্রলয় পালকে। ওই সংবাদ মাধ্যম চাঞ্চল্যকর দাবী তুলে বলেছে, মমতা নাকি ওই বিজেপি নেতাকে ফোন করে নির্বাচনে তাঁর হয়ে কাজ করতে অনুরোধ করেছেন। যদিও সেই অনুরোধ সঙ্গে সঙ্গে নাকচ করে দেন প্রলয় পাল। তিনি জানিয়ে দেন যে তিনি বিশ্বাসঘাতকতা করতে পারবেন না। কেননা এক সময় সিপিএম-এর অত্যাচার থেকে বাঁচতে প্রলয়বাবু তৃণমূল নয়, বরং অধিকারী পরিবারকে পাশে পেয়েছিলেন। অডিওর শেষে মমতাকে বলতে শোনা যায়, "আর একবার ভেবে  দেখো, ভাল থেকো।"

প্রশ্ন উঠেছে, ওই অডিও টেপের্ সত্যতা নিয়ে। কেননা রাজ্যে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা প্রশ্নাতীত। তাছাড়া এই ধরনের প্ৰস্তাৱ কি আদৌ মমতা নিজে প্রতিপক্ষকে দিতে পারেন ! কেউ কেউ বলছেন এটা তৃণমূলের বিরুদ্ধে একটা চক্রান্ত। অডিও টেপে যে অডিও শোনা যাচ্ছে, তাতে দেখা যাচ্ছে,  মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি প্রলয় পালকে নির্বাচনের জন্যে তাঁর হয়ে কাজ করার জন্যে অনুরোধ করেছেন।বিজেপি নেতা শিশির অধিকারী এই  কথপোকথনের কথা স্বীকার করে নিয়েছেন।

এ ব্যাপারে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ ওই বৈদ্যুতিন মাধ্যমকে জানিয়েছেন, "যেহেতু ওই অডিও ক্লিপের সত্যতা যাচাই করা হয় নি, তাই এই বিষয়ে কিছু বলা উচিত নয়, তবে যদি মমতা বন্দ্যোপাধ্যায় এইভাবে ফোন করেও থাকেন, তাহলে আমি বলব বেশ করেছেন, উনি ঠিক করেছেন। কারন উনি একজন প্রাক্তন তৃণমূল কর্মীকে ফোন করেছিলেন। কেউ যদি অভিমান করে দল ত্যাগ করে থাকেন, তাহলে একজন প্রার্থী হিসেবে তাঁর অভিমান ভাঙাতে মমতা তাঁকে ফোন করতেই পারেন। এতে দোষের কিছু নেই; আপনারা জেনে রাখুন, নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করবেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages