ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো রেলে, ব্যাহত চলাচল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো রেলে, ব্যাহত চলাচল

Share This

ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো রেলে, ব্যাহত চলাচল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/০৩/২০২১ : ফের একবার কলকাতা মেট্রো রেলে আত্মহত্যার চেষ্টা, যার জেরে বেশ কিছুক্ষন বন্ধ রাখা হয়েছিল মেট্রো চলাচল।

আজ কিছুক্ষণ আগেই কলকাতা মেট্রো রেলে  ট্রেন ঢোকার সময় লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে রবীন্দ্রসদন স্টেশনের ডাউন লাইনে। ট্রেনটি প্ল্যাটফর্মে ঢোকার মুহূর্তে ওই মহিলা ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন বলে জানা গিয়েছে। ওই সময় মেট্রো ট্রেনটির গতিবেগ বেশ কিছুটা কম ছিল, এবং কেউ লাইনে ঝাঁপ দিয়েছে তা বুঝতে পেরেই এমার্জেন্সি ব্রেক কষে ধরেন  ট্রেনের চালক।  বিকট আওয়াজ করে প্ল্যাটফর্মে পুরোপুরি ঢোকার আগেই ট্রেনটি থেমে যায়।

রেলপুলিশের একটি দল ওই প্ল্যাটফর্মে দ্রুত ছুটে যায় এবং এরপর ওই মহিলাকে উদ্ধার করা হয় মেট্রোর লাইন থেকে। দেখা যায় তিনি প্রাণে বেঁচে গিয়েছেন কোনোক্রমে। ওই মহিলাকে দ্রুত এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁর চিকিৎসা শুরু হয়েছে। কলকাতায় দীর্ঘদিন মেট্রো রেল বন্ধ ছিল লক ডাউনের জেরে, যার ফলে আত্মহত্যার ঘটনাও ঘটে নি, কিন্তু এখন নিয়মিত চলছে মেট্রো রেল, আর আজই  অনেকদিন পর ফের একবার আত্মহত্যার চেষ্টা হল মেট্রো রেলের সামনে ঝাঁপ দিয়ে। 

এই ঘটনার জেরে প্রায় আধ ঘণ্টার মত বন্ধ রাখা ছিল মেট্রো রেল, এর ফলে ব্যাপক অসুবিধায় পড়েন সাধারণ মানুষ। যদিও এই মুহূর্তে গিরিশ পার্ক থেকে দক্ষিনেশ্বর এবং টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলছে। তবে মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, আর কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হয়ে যাবে মেট্রো রেলের চলাচল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages