পাকিস্তানি অনুপ্রবেশকারীকে গুলি করে মারল বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানি অনুপ্রবেশকারীকে গুলি করে মারল বিএসএফ

Share This

পাকিস্তানি অনুপ্রবেশকারীকে গুলি করে মারল বিএসএফ


আজ খবর (বাংলা), সাম্বা, জম্মু ও কাশ্মীর, ১৭/০৩/২০২১ : গত ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখে ভারত ও পাকিস্তান নিজেদের মধ্যে বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছিল কোনো দেশই অপরের দিকে গোলাগুলি চালাবে না। কিন্তু গতকাল পাকিস্তান থেকে ভারতের সীমান্তে বলপূর্ব্বক অনুপ্রবেশ করতে আসা এক ব্যক্তিকে গুলি করতে বাধ্য হল বিএসএফ। প্রতি বছর বহু সংখ্যক জঙ্গী লুকিয়ে ভারতে অনুপ্রবেশ করে, তাই এবার অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে 'জিরো টলারেন্স' নীতি নিয়েছে ভারত। 

গতকাল দুপুর ৩:৫৫ মিনিটে জম্মু  ও কাশ্মীরের সাম্বা সেক্টরে রামগড় এলাকায় পাকিস্তানের লেহরি কালান গ্রামের দিক থেকে এক ব্যক্তি আক্রমণাত্মকভাবে ভারতীয় সীমান্ত উপেক্ষা করে ঢুকে পড়ার চেষ্টা করেছিল।  সীমান্তের ওই জায়গায় নতুন করে গাছ লাগিয়ে বনাঞ্চল তৈরি করার চেষ্টা করছে ভারত। পাকিস্তানের ওই ব্যক্তি ওই জঙ্গলের মধ্যে রীতিমত লুকোচুরি খেলতে থাকে। সেই সময় বিএসএফ তাকে বার বা আত্মসমর্পন করতে বলে।. কিন্তু বিএসএফ-এর সতর্কতা উপেক্ষা করেই সে আরও আক্রমণাত্মক হয়ে ভারতের সীমান্তের ভিতরদিকে চলে আসতে থাকে। তারপরেও তাকে সতর্ক করার চেষ্টা করেছিলেন বিসেফ জওয়ানরা। কিন্তু সেই সতর্কবার্তা উপেক্ষা করে ওই ব্যক্তি তেড়ে আসতে  থাকে। এই অবস্থায় শেষ পর্যন্ত বিএসএফ ওই ব্যক্তিকে মাল্লুচক পোস্টের কাছে গুলি করে দেয়। গুলির আঘাতেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

সীমান্ত অঞ্চল থেকে মৃতদেহ উদ্ধার করে বিএসএফ রামগড় থানায় জমা করেছে। সেখানেই ওই ব্যক্তির মৃতদেহের ময়না তদন্ত করা হচ্ছে। ওই ব্যক্তির হেফাজত থেকে ২০০ পাকিস্তানী টাকা উদ্ধার করেছে বিএসএফ (১টি ৫০ টাকার নোট, ৩টি ২০টাকার নোট এবং ৯টি ১০টাকার নোট)। বিএসএফ জানিয়েছে, খুব সম্ভবত ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages