তৃণমূলের মদতে রাজ্যে অবাধে চলছে নারীপাচার : অধীর চৌধুরী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের মদতে রাজ্যে অবাধে চলছে নারীপাচার : অধীর চৌধুরী

Share This

 

তৃণমূলের মদতে রাজ্যে অবাধে চলছে নারীপাচার : অধীর চৌধুরী

আজ খবর (বাংলা), মুর্শিদাবাদ,  পশ্চিমবঙ্গ, ১৭/০৩/২০২১ : এবার তৃণমূলের বিরুদ্ধে নারী পাচারে মদত দেওয়ার মত অভিযোগ আনলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। সংবাদ সংস্থা 'এএনআই'কে দেওয়া একটি একান্ত সাক্ষাৎকারে আজ অধীরবাবু এই ধরনের এক সাঙ্ঘাতিক অভিযোগ এনেছেন। সংবাদ সংস্থা ANI আজ এই খবর সম্প্রচার করেছে।

সংবাদ সংস্থা ANI এর সাংবাদিকের সাথে কথা বলতে গিয়ে আজ কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "কয়লা পাচারের পাশাপাশি পশ্চিমবঙ্গ গরু পাচারের প্রধান কেন্দ্র হয়ে উঠেছে। কিন্তু এখানে আমাদের মা, কন্যা এবং বোনেদেরকেও পাচার করে দেওয়া হচ্ছে। রাজ্যের শাসকদলের মদতেই এইসব কাজ এখানে অবাধে চলছে, আর এই অপরাধের জন্যে আজ পর্যন্ত এ রাজ্যের কাউকে শাস্তি পেতেও হয় নি।"

অধীরবাবু আরও অভিযোগ করে বলেছেন, "গত বছর পশ্চিমবঙ্গে আম্ফান ঘূর্ণিঝড়ের পরে রাজ্য সরকার গরীব মানুষদের কাছে কোনোরকম ত্রাণ বা সাহায্য পৌঁছে দেয় নি, যার ফলে অনেকেই নারী পাচারের মত অপরাধে লিপ্ত হতে একরকম বাধ্য হয়েছেন।" কিছুদিন আগে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রান্ত হওয়ার ঘটনাকে অধীরবাবু নাটক বলে আখ্যা দিয়েছিলেন। তিনি বলেছিলেন, "ভোটে জেতার জন্যে মানুষের সমর্থন এবং সহানুভূতি আদায় করার জন্যেই মমতা বন্দ্যোপাধ্যায় নাটক করে চলেছেন। রাজ্যের মানুষ সব কিছুই বুঝতে পারছেন।"

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages