আবারো সাফল্য! জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় একশো শতাংশ নম্বর পেয়ে রাজ্যে প্রথম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আবারো সাফল্য! জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় একশো শতাংশ নম্বর পেয়ে রাজ্যে প্রথম

Share This

আবারো সাফল্য! জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় একশো শতাংশ নম্বর পেয়ে রাজ্যে প্রথম
ব্রতীন মন্ডল


আজ খবর (বাংলা), শান্তিপুর, নদীয়া, পশ্চিমবঙ্গ, ২৬/০৩/২০২১ :  জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় পুরো একশো শতাংশ নম্বর পেয়ে গোটা দেশ , রাজ্য , নদিয়া জেলা ও শান্তিপুরের মধ্যে আবার এক অনবদ্য প্রশংসা ও কৃতিত্বের নজির গড়ল শান্তিপুর শহর অন্তর্গত জলেস্বর তিলি পাড়া সংলগ্ন রামনগর মিস্ত্রি পাড়া অঞ্চলের দ্বাদশ শ্রেণীর ছাত্র ব্রতীন মন্ডল । 

ব্রতীন মন্ডল আজ খবরকে জানাল যে, সে খুবই উচ্ছসিত এই ধরনের ফলাফলে , পঞ্চম শ্রেণী থেকে শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ে পাঠরত ব্রতীন মন্ডল দুই বছর আগে মাধ্যমিক পরীক্ষায় অত্যন্ত কৃতিত্বের সাথে তৃতীয় স্থান অধিকার করেছিলো রাজ্যের মধ্যে । 

এত ভালো পরীক্ষার ফলাফলের নেপথ্যে কারণ কি কারণ লুকিয়ে আছে বা কোনো বিশেষ টিপস আছে কি ? আমাদের সাংবাদিকদের সেই প্রশ্নের উত্তরে ব্রতীন মন্ডল জানালো কোনো একটি বিষয়কে বিশেষ গুরুত্ব দিয়ে না পড়াশোনা করে প্রতিটি বিষয়ের ওপর যথেষ্ট গুরুত্ব সহ অধ্যয়ন করলে অবশ্যই ভালো ফল মিলবে ।

ব্রতীনের এই সাফল্যে উচ্ছসিত শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং  অ্যাকাডেমি অফ কাউন্সিলের সেক্রেটারি প্রকাশ চন্দ্র দে । তিনি  জানাচ্ছেন ব্রতীন মন্ডল শুধু শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের গর্ব নয় , সে সমস্ত শান্তিপুর , নদিয়া এবং বাংলার গর্ব । মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রকাশ চন্দ্র দে আরও জানাচ্ছেন ব্রতীন মন্ডল শুধু পড়াশুনাতেই প্রশংসনীয় নয়, ছাত্রটির আচার আচরণ , নিয়মানুবর্তিতা , শৃঙ্খলা পরায়ণতা সমস্ত দিকেই যথেষ্ট প্রশংসার দাবি রাখে ।

রিপোর্ট : মলয় দে 

# England Vs. India 2nd ODI Score : England 46/0 (8.1 Overs). Roy 39 Bairstow - 6 Target 337.

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages