হেলিকপ্টারে ত্রুটি ঝাড়গ্রামের হোটেল থেকেই শাহ বক্তব্য রাখলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হেলিকপ্টারে ত্রুটি ঝাড়গ্রামের হোটেল থেকেই শাহ বক্তব্য রাখলেন

Share This

হেলিকপ্টারে ত্রুটি ঝাড়গ্রামের হোটেল থেকেই শাহ বক্তব্য রাখলেন
অমিত শাহ 


আজ খবর (বাংলা), ঝাড়গ্রাম, পশ্চিমবঙ্গ, ১৫/০৩/২০২১ : প্রচন্ড রোদে হাজার হাজার মানুষ অপেক্ষা করলেও হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি থাকায় ঝাড়গ্রামের জনসভায় পৌঁছাতেই পারলেন না স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ তিনি হোটেল থেকেই ভার্চুয়াল সভায় বক্তব্য রাখলেন। সেই কারনে উপস্থিত সাধারণ মানুষের কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি।

আজকের ভার্চুয়াল জনসভায় অমিত শাহ বলেন, "গত ১০ বছরে তৃণমূল সরকার বাংলাকে পাতালে নিয়ে গিয়েছে। মোদী সরকার আদিবাসীদের জন্যে যে সব প্রকল্প এনেছেন, তার কোনো সুবিধাই তৃণমূল সরকার রাজ্যের আদিবাসী সমাজকে পেতে দেয় নি। বাংলায় শুধুমাত্র তোষন আর গুণ্ডামীর রাজনীতি চলছে।  যতদিন এখানে তৃণমূল সরকার চলবে, ততদিন এই রাজ্যের আদিবাসী সমাজ কেন্দ্র সরকারের দেওয়া সুযোগ সুবিধাগুলো থেকে বঞ্চিতই থেকে যাবেন।"

অমিত শাহ বলেন, "আমরা এখানে রঘুনাথ মুর্মু বিশ্ববিদ্যালয় বানাব। প্রচুর সংখ্যক আদিবাসী মানুষ সেখানে উচ্চশিক্ষা লাভ করতে পারবেন। যে সব ছাত্রেরা সেখানে ৭০% নম্বর নিয়ে আসতে পারবেন, সেইসব  ছাত্রেরা উচ্চশিক্ষার জন্যে বিশ্ব বিদ্যালয়ের খরচে ৫০% ছাড় পাবেন। এখানে রেসিডেন্সিয়াল স্কুলও গড়ে তোলা হবে। এই ধরনের নানান সুযোগ সুবিধা কেন্দ্র সরকার দিতে থাকবে এখানকার আদিবাসী ভাই বোনেদের জন্যে।"

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "সিডিউল কাস্ট এবং সিডিউল ট্রাইব নিয়ে এখানে আদালতে যত  মামলা চলে, সেইসব মামলায় আদিবাসী মানুষজন বিনামূল্যে আইনি সাহায্য পাবেন। আদিবাসীদের উন্নয়নে বদ্ধ পরিকর বিজেপি। বিজেপি এই রাজ্যে ক্ষমতায় আসলে এখানকার সব আদিবাসী মানুষ কেন্দ্রের সব প্রকল্পের সুযোগ সুবিধা পাবেন। যে সব সুযোগ সুবিধা গত ১০ বছর ধরে এই রাজ্যের আদিবাসী মানুষ পান নি, বঞ্চিত থেকে গিয়েছেন, সেইসব সুবিধাগুলিও পাবেন। এই রাজ্যের মানুষ শান্তিতে নেই।বিজেপি ক্ষমতায় এলে 'সোনার বাংলা' গড়ে তোলা হবে।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages