জম্মু ও কাশ্মীরে জঙ্গীদের সাথে সংঘর্ষে শহীদ হলেন ধূপগুড়ির জগন্নাথ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জম্মু ও কাশ্মীরে জঙ্গীদের সাথে সংঘর্ষে শহীদ হলেন ধূপগুড়ির জগন্নাথ

Share This

জম্মু ও কাশ্মীরে জঙ্গীদের সাথে  সংঘর্ষে শহীদ হলেন ধূপগুড়ির জগন্নাথ
জগন্নাথ রায় 


আজ খবর (বাংলা), ধূপগুড়ি, জলপাইগুড়ি, ৩০/০৩/২০২১ :  জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলায় শহীদ হলেন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের পশ্চিম শালবাড়ি এলাকার সিআরপিএফ জওয়ান জগন্নাথ রায়। গত ২৫ মার্চ বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলায় শহীদ হয়েছিলেন দু'জন এবং গুরুতরভাবে আহত হয়েছিলেন তিনজন, আহতদের মধ্যে ছিলেন সিআরপিএফ জওয়ান এবং ধূপগুড়ির বাসিন্দা জগন্নাথ রায়,  গতকাল তিনি সেনা হাসপাতালে শেষ নিঃশ্বাস  ত্যাগ করেন। 

জগন্নাথ রায়ের শহীদ হওয়ার খবর আসা মাত্রই গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  অন্যদিকে জগন্নাথ রায়ের মা ও স্ত্রী কার্যত শোকে মুহ্যমান হয়ে পড়েছেন। কাল রাতে থেকেই জগন্নাথ রায়ের বাড়ির সামনে একে একে এসে হাজির হাত শুরু করেছেন প্রতিবেশীরা। 

আজ সকাল জগন্নাথ রায়ের পরিবারের সাথে দেখা করতে আসেন ধূপগুড়ি ব্লকের তৃণমূল প্রার্থী মিতালী রায় ও জেলা পরিষদ মমতা বৈদ্য । 

জগন্নাথের বন্ধু ও প্রতিবেশীরা জানিয়েছেন, "জগন্নাথ রায় একজন ভালো ছেলে ছিল। এইভাবে যে সে আমাদেরকে ছেড়ে চলে যাবে, তা আমরা কখনো ভাবতে পারিনি। তবে ও দেশের জন্যে সর্বোচ্য বলিদান দিয়েছে, জগন্নাথ আমাদের গর্ব হয়ে থাকবে সকলের অন্তরে।" জগন্নাথ রায় শুধু ধূপগুড়ির বাসিন্দাদের মনেই থেকে যাবেন না, তিনি থাকবেন গোটা দেশের মানুষের মনের মনিকোঠায়। তাঁকে স্যালুট জানাতে গোটা দেশ গর্ব অনুভব করবে, স্যালুট জানিয়ে গর্ব অনুভব করবে 'আজ খবর'ও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages