ফাটলো না জঙ্গীদের গ্রেনেড, বেঁচে গেলেন সবাই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফাটলো না জঙ্গীদের গ্রেনেড, বেঁচে গেলেন সবাই

Share This

ফাটলো  না জঙ্গীদের গ্রেনেড, বেঁচে গেলেন সবাই


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ০৫/০৩/২০২১ : ফের একবার সিআরপিএফ জওয়ানদের দিকে গ্রেনেড ছুঁড়ে নাশকতার চেষ্টা চালালো জম্মু ও কাশ্মীরের জঙ্গীরা।  বরাত জোরে প্রাণে বেঁচে গেলেন জওয়ানরা।

আজ সকালে জম্মু ও কাশ্মীরের কুপওয়ারায় সিআরপিএফ জঙ্গীদের দিকে গ্রেনেড ছুঁড়ে ফের একবার নাশকতার চেষ্টা চালিয়েছিল পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গীরা। কূপওয়ারা বাস স্ট্যান্ডে সকালবেলায় প্রচুর মানুষের ভীড় থাকে। সেই মানুষের ভীড়েই দাঁড়িয়েছিল সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের রোড ওপেনিং পার্টির একটি বড় ভ্যান। ভীড়ের মধ্যেই হঠাৎ করেই সেখানে একটি গ্রেনেড উড়ে আসে। কিন্তু সৌভাগ্যবশত সেই গ্রেনেডটি ফাটে নি। যার ফলে ওই এলাকায় বহু মানুষের প্রাণ বেঁচে গিয়েছে। 

জঙ্গীদের টার্গেট ছিল সিআরপিএফ-এর ওই রোড ওপেনিং পার্টির জওয়ানরা, কেননা সেই সময় সিআরপিএফ জওয়ানরা সেই ভ্যানে একে  একে  উঠছিলেন। সেই সময়ই ভীড়ের মধ্যে এসে পরে একটি গ্রেনেড। কিন্তু কোনো কারনে সে গ্রেনেডটি ফাটে নি। আর তাই কোনোরকম হতাহতের খবর আসেনি কূপওয়ারা  থেকে। তবে যদি ভীড়ের মধ্যে সেই গ্রেনেডটি ফেটে যেত  তাহলে বহু মানুষের হতাহত হওয়ার আশঙ্কা ছিল। গোটা এলাকা ঘিরে নিয়েছে নিরাপত্তা বাহিনী। ওই এলাকা এবং আশেপাশের এলাকাগুলিতে চিরুনি তল্লাশি শুরু করা হয়েছে জঙ্গীদের খোঁজে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages