তৃণমূলের গুন্ডামী বেশিদিন চলবে না : যোগী আদিত্যনাথ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের গুন্ডামী বেশিদিন চলবে না : যোগী আদিত্যনাথ

Share This

তৃণমূলের গুন্ডামী বেশিদিন চলবে না :  যোগী আদিত্যনাথ


আজ খবর (বাংলা), বলরামপুর, পুরুলিয়া, ১৬/০৩/২০২১ : আজ পুরুলিয়ার বলরামপুরে বিজেপির হয়ে জনসভা করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

বলরামপুরের জনসভা থেকে যোগী আদিত্যনাথ বলেন, "তৃণমূলের গুন্ডামী আর বেশিদিন চলবে না। আর মাত্র ৪৫ দিন. ২রা মে তারিখের পর সব গুণ্ডামীর অবসান হবে। মে মাসের ২ তারিখের পর বাংলায় বিজেপি এলে তৃণমূলী গুন্ডাদের বিরুদ্ধে বেছে বেছে ব্যবস্থা নেওয়া হবে। কাউকেই ছেড়ে কথা বলা হবে না।

যোগী আদিত্যনাথ বলেন, "আপনাদের মনে আছে নিশ্চয়ই, যে এখানে আমার হেলিকপ্টার নামতে দেওয়া হয় নি। শেষ পর্যন্ত আমার হেলিকপ্টার নেমেছিল পাশের রাজ্যে ঝাড়খণ্ডে, তারপর আমাকে ৩৩ কিলোমিটার সড়কপথে এসে জনসভা করতে হয়েছিল। আমি আজ ফের একবার পুরুলিয়া থেকেই জনসভা শুরু করলাম। বাংলার মাটিকে আমার কোটি কোটি প্রণাম। বাংলার মনীষীদেরকেও আমার প্রণাম।"

রাজ্যের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে যোগী বলেন, "মমতাদিদি জয় শ্রীরাম ধ্বনি শুনলেই রেগে যান, আবার তিনিই এখন বিপদ বুঝে মন্দিরে গিয়ে চন্ডীপাঠ করছেন। এটাই পরিবতন। বিপদে পড়লে মানুষ ঈশ্বরের শরণাপন্ন হন। এই রাজ্যে কেউ একজন গোমাতাকে কেটে ফেলার কথা বলার পরেও তাঁকে মন্ত্রীসভায়  জায়গা দিতে চাইছেন মমতা দিদি।"

যোগী বলেন, "বিগত বছরগুলোতে কংগ্রেস-সিপিএম-তৃণমূল এই বাংলাকে খোকলা বানিয়ে ছেড়ে দিয়েছে। অথচ দেখুন উত্তর প্রদেশের মত এত বড় রাজ্যে গত ৪ বছরে বিজেপি সরকার লক্ষ কোটি মানুষকে চিকিৎসা (আয়ুষ্মান ভারত), গ্যাস, বিদ্যুৎ, পানীয় জল সবকিছুই দিয়েছে।  আর তৃণমূল সরকার এই রাজ্যে সবরকম কেন্দ্রীয় প্রকল্প থেকে বছরের পর বছর রাজ্যবাসীকে বঞ্চিত করে গিয়েছে। "

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages