শিবরাত্রির ভীড়ের জন্যে আমি নই, ভগবান দায়ী : বিজেপি বিধায়ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিবরাত্রির ভীড়ের জন্যে আমি নই, ভগবান দায়ী : বিজেপি বিধায়ক

Share This

শিবরাত্রির ভীড়ের জন্যে আমি নই, ভগবান দায়ী : বিজেপি বিধায়ক
শিবরাত্রি উপলক্ষে ভাদোদরায় ভক্তদের ভীড় 


আজ খবর (বাংলা), ভদোদরা, গুজরাট, ১৭/০৩/২০২১ : শিবরাত্রির দিন বহু ভক্ত সমাগমের জন্যে ভগবানকেই দায়ী করলেন গুজরাটের মনজলপুরের বিজেপি বিধায়ক যোগেশ প্যাটেল। 

দেশে ফের নতুন করে করোনা সংক্ৰমন বাড়তে শুরু করেছে। গত ২৪ ঘন্টায় ২৮ হাজারের বেশি মানুষ সংক্ৰমিত হয়েছেন করোনা ভাইরাসে। পশ্চিম ও দক্ষিণ ভারতের যে রাজ্যগুলিতে করোনা সংক্ৰমন উল্লেখযোগ্য হারে বেড়ে চলেছে তার মধ্যে গুজরাট অন্যতম। যে কারনে গুজরাটের চারটি মেট্রো শহরে (আমেদাবাদ, ভদোদরা, সুরাট, রাজকোট) আজ থেকেই নাইট কার্ফু চালু করে দেওয়া হয়েছে। এই চার শহরে আজ থেকে প্রতিদিন রাত্রি ১০টা  থেকে ভোর ৬টা  পর্যন্ত নাইট কার্ফু বলবৎ করা থাকবে। নাইট কার্ফু চলবে ৩১শে মার্চ পর্যন্ত।

যে রাজ্যে কোরোনার সংক্ৰমন ঠেকাতে এত কিছু আয়োজন করা হচ্ছে, সেই রাজ্যেই শিবরাত্রি উপলক্ষে মানুষের ব্যাপক ভীড় লক্ষ্য করা গিয়েছিল, ওই ভীড়ে অনেকেই মুখে মাস্ক পর্যন্ত ব্যবহার করেন নি। নিজেদের মধ্যে এতটুকুও সামাজিক দূরত্ব পালন করেন নি। গুজরাটের ভাদোদরাতে করোনা সংক্ৰমন ব্যাপকভাবে বেড়ে চলেছে, যেখানে মহাশিবরাত্রির পূজা উপলক্ষে ভীড়ের মধ্যেই হাজির ছিলেন মনজলপুরের বিধায়ক যোগেশ প্যাটেল। 

যোগেশ প্যাটেলকে উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন করেন, "স্বাস্থ্যবিধি শিকেয় তুলে মহাশিবরাত্রিতে এত ভীড় কেন ? যেখানে করোনার সংক্ৰমন এতটা বেড়ে যাচ্ছে ?" এই প্রশ্নেরই উত্তর দিতে গিয়ে বিধায়ক নিজের দায় অস্বীকার করেন। এত ভীড়ের জন্যে তিনি ভগবানকেই দায়ী করেন। তিনি বলেন, "এখানে যে মানুষের ভীড় দেখছেন, তাঁদেরকে আমি ডেকে নিয়ে আসি নি, আমি তাঁদের আমন্ত্রণও জানাই নি। এই প্রচন্ড ভীড়ের জন্যে একমাত্র ভগবান নিজেই দায়ী।" প্রসঙ্গত উল্লেখ্য, মহাশিবরাত্রির পূজা আয়োজন করেছিল সত্যম শিবম সুন্দরম সমিতি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages