গলি থেকে রাজপথের অভিমুখ আজ গেরুয়া ব্রিগেডের দিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গলি থেকে রাজপথের অভিমুখ আজ গেরুয়া ব্রিগেডের দিকে

Share This

গলি থেকে রাজপথের অভিমুখ আজ গেরুয়া ব্রিগেডের দিকে,


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৭/০৩/২০২১ : আজ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিজেপির বিশাল জনসভাকে ঘিরে মানুষের কৌতূহল এবং উন্মাদনা তুঙ্গে উঠেছে।

আজ ভোরবেলা থেকেই ব্রিগেড প্যারেড গ্রাউন্ড একটু একটু করে ভরতে শুরু করেছে। কাতারে কাতারে মানুষ বিজেপির পতাকা হাতে মিছিল করে ব্রিগেডে আসতে শুরু করে দিয়েছেন। আজ যেন শহরের সব রাস্তাই  ব্রিগেডমুখী হয়ে উঠেছে। আজ কার্যত ব্রিগেড গেরুয়া সাজে সজ্জিত হয়ে উঠেছে। বিজেপি কর্মী ও সমর্থকেরা জয় শ্রী রাম এবং ভারত মাতা কি জয় স্লোগান দিয়ে মুখরিত করে তুলছেন কলকাতার পরিবেশ। 

আজ বিজেপির বিশাল জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি আজ ব্রিগেডের মঞ্চ থেকে কি বার্তা দেন, সকলে তাকিয়ে আছেন সেই দিকে। তাঁর সাথে আজ মঞ্চে থাকতে চলেছেন দুই সুপারস্টার মিঠুন চক্রবর্তী এবং অক্ষয় কুমার। থাকবেন বাংলার অভিনয় জগতের এক ঝাঁক কলাকূশলীরাও।  মঞ্চে থাকবেন বাংলার বিভিন্ন ক্ষেত্রে নাম দামী ব্যক্তিত্বরাও। এছাড়াও আজ মোদী সাথে একই মঞ্চে থাকবেন বিজেপির শীর্ষস্থানীয় ৪৭ জন নেতারা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগেই জানিয়েছিলেন আজ ব্রিগেডে রেকর্ড সংখ্যক মানুষের ভীড় দেখতে পাবেন রাজ্যবাসী। অন্তত ১৩ লক্ষ মানুষের ভীড় হবে বলে মনে করছে রাজ্য বিজেপি। এত সংখ্যক মানুষ এলে উপছে পড়তে পারে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড। যাতে জনসভায় কোনোরকম অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, তার জন্যে অসংখ্য বিজেপি কর্মী আজ ভীড় সামলানোর কাজ করছেন। দুপুর দুটোর কিছুটা আগেই ব্রিগেডে পৌঁছে যাবেন নরেন্দ্র মোদী এবং দুটো নাগাদ তিনি মঞ্চ থেকে নিজের বক্তব্য রাখবেন, যে দিকে তাকিয়ে আছেন রাজ্যের সব বিজেপি কর্মী ও সমর্থকেরা। 

আজ একইদিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফর করছেন। আজ শিলিগুড়িতে তিনি জ্বালানি ও গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে একটি পদযাত্রায় অংশ নেবেন। শিলিগুড়ি থেকে এবার তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন ওম প্রকাশ মিশ্র, তিনিও থাকবেন মুখ্যমন্ত্রীর সাথে। উত্তরবঙ্গের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কি বক্তব্য রাখেন সেই দিকেও নজর থাকবে রাজ্যবাসীর। আগামী সপ্তাহে মমতা জঙ্গলমহলে ৩ দিনের সফর করবেন বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages